মাঝরাতে বৃদ্ধ দম্পতির হাত-পা বেঁধে ডাকাতি সেনা কর্মীর বাড়িতে

ওয়েবডেস্কঃ তখন রাত্রি প্রায় দুটো। তালা ভেঙে বাড়িতে ঢুকে বৃদ্ধ দম্পতিকে বেঁধে ডাকাতি শুরু করল একদল দুষ্কৃতী।

গতকাল মাঝরাতে এই হাড়হিম করা ঘটনাটি ঘটেছে মালদা জেলা চাঁচোল থানার মকদমপুর পঞ্চায়েত এলাকার উত্তর বসন্তপুরের সাহা পাড়া এলাকায় মনীন্দ্রনাথ সাহার বাড়ি। জানা গেছে ওই বৃদ্ধের পুত্র কাজ করে সেনাবাহিনীতে। রাতে তালা ভাঙ্গার আওয়াজ পেয়ে উঠে আসতেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে ওই বৃদ্ধ দম্পতির মুখে সেলোটেপ ও হাতে পায়ে দড়ি বেঁধে করা হয় ডাকাতি।

জানা গেছে, তিনটি ঘরের আলমারি এবং শোকেস এর লকার ভেঙে লুটপাট চালায় ডাকাতরা। এমনকি যাওয়ার পথে বৃদ্ধার কানের দুল ছিঁড়ে নিয়ে যায় তারা। ডাকাতির পাশাপাশি মারধর করা হয়েছে বলে অভিযোগ তাদের। এই শারীরিক অত্যাচারের ফলে চাঁদপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বাড়ির মালিক ওই বৃদ্ধ।

ঘটনার খবর পেয়ে ভোরে ঘটনাস্থলে পৌঁছয় চাঁচোল এর এসডিপিও শুভেন্দু মন্ডল এবং চাঁচোল থানার বিশাল পুলিশবাহিনী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

গৃহকর্ত্রী গীতা সাহা বলেন,প্রথমে গাছ বেয়ে ছাদে উঠে ,পরে বাঁশের মই লাগিয়ে বাড়িতে নামে ওই দুষ্কৃতীরা ।তারপর তাদের ঘিরে ফেলে হাতে এলোপাথারি মারধর ও আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখাতে শুরু করে। মেরে ফেলারও হুমকি দেয় ডাকাত দল । নগদ প্রায় দেড় লক্ষ টাকা ও ১৪ ভরি সোনার গয়না ছিনতাই করা হয়েছে বলে জানালেন তিনি।

44