তৈরি হতে না হতেই দুর্নীতিগ্রস্থ কল্যাণী এইমস ! বিজেপির বিরুদ্ধে অভিযোগ, তদন্তে সিআইডি

ওয়েবডেস্কঃ রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রীর পর এবার প্রভাব খাটিয়ে চাকরি দেওয়ার অভিযোগ উঠল BJP সাংসদ জগন্নাথ সরকারের বিরুদ্ধে। কেবল তিনি নন, জঙ্গলমহলের একটি জেলার এক BJP সাংসদ সহ মোট ৮ জনের বিরুদ্ধে প্রভাব খাটিয়ে ঘনিষ্ঠদের চাকরি দেওয়ার অভিযোগ উঠেছে। কল্যাণীর AIIMS-এ চাকরি পাইয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। এই ঘটনায় ইতিমধ্যে তাঁদের বিরুদ্ধে FIR দায়ের হয়েছে কল্যাণী থানায়।

প্রতারণা , অপরাধমূলক ষড়যন্ত্র, দুর্নীতি-রোধ আইন-সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। আর এবার এই ঘটনার তদন্তভার কল্যাণী থানা তুলে দিয়েছে সিআইডির হাতে।

মুর্শিদাবাদের এক বাসিন্দার অভিযোগের ভিত্তিতে মে মাসের ২০ তারিখে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগকারী নিজেও চাকরির আবেদনপ্রার্থী ছিলেন। তিনি বলেছেন, এসএসির মতোই কল্যাণী এইমসেও নিয়োগে দুর্নীতি হয়েছে।সিআইডি সূত্রে খবর, এব্যাপারে এফআইআর-এর নাম থাকা সবাইকেই কিছু দিনের মধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে।

এই প্রসঙ্গে সাংসদ জগন্নাথ সরকার বলেন, “প্রভাব খাটিয়ে বাংলার কাউকে চাকরি দিতে পারলে আমি গর্বিত। ভবিষ্যতে প্রভাব খাটিয়ে চাকরি দেওয়া সম্ভব হলে বাংলার যুবপ্রজন্মের সকলকে চাকরি দেব।”

39