SSC নিয়োগে লাগাম ছাড়া দূর্নীতি সহ পেট্রোপন্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ইটাহারে বামেদের ধিক্কার মিছিল

ওয়েবডেস্কঃ

ইটাহারঃ SSC নিয়োগে লাগাম ছাড়া দূর্নীতি সহ পেট্রোপন্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ধিক্কার মিছিল ও পথসভা করা হলো ইটাহারে। উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লক বামফ্রন্ট পার্টি যৌথভাবে সমস্ত জায়গার পাশাপাশি ইটাহারেও এই কর্মসূচির আয়োজন করে। বামফ্রন্ট এর তরফে এদিনের এই ধিক্কার মিছিলটি এদিন ইটাহার হাটখোলা এলাকার দলীয় কার্যালয় থেকে শুরু করে ইটাহার সদর এলাকার রাস্তা পরিক্রমা করে চৌরাস্তায় এসে শেষ হয়। পাশাপাশি মিছিল শেষে একটি পথসভা করে ইটাহার ব্লক বামফ্রন্ট পার্টির নেতা ও কর্মীরা।

মূলত, SSC নিয়োগে রাজ্য সরকারের লাগাম ছাড়া দূর্নীতি সহ দেশজুরে পেট্রোপন্য সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় জিনিসের লাগাম ছাড়া মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্র ও রাজ্য সরকারকে ধিক্কার জানিয়ে আজকে ইটাহার ব্লক বামফ্রন্ট পার্টির তরফে ধিক্কার মিছিল ও পথসভা বলে জানাযায় সংগঠনের তরফে। এদিনের পথসভায় বক্তব্যের মধ্য দিয়ে তৃণমূল পরিচালিত রাজ্য সরকার ও বিজেপি পরিচালিত কেন্দ্র সরকারকে নানান দিক থেকে তুলোধুনো করেন উপস্থিত বামফ্রন্ট নেতৃত্বরা।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সিপিআইএম নেতা আনোয়ারুল হক, আহম্মেদ হুসেন, আব্দুল রহিম, সিপিআই নেতা সন্দীপ ঝা, মহম্মদ আসাদুল্লা, অমল রাজভর, আরএসপি নেতা প্রহ্লাদ বর্মন, এসএফআই নেতা মাসুদ আলম, রুবেল আক্তার সহ অন্যান্যরা।

75