বিতর্কের মাঝে রায়গঞ্জের বিধায়ক, তালা পঞ্চায়েত সমিতিতে

ওয়েবডেস্কঃ

এবার বিতর্কে জড়ালেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী । আর যার জেরে তালা পড়ল রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির কার্যালয়ে। জানা গেছে বিতরকের সূত্রপাত একটি টেন্ডার ঘিরে।

পঞ্চায়েত সমিতির সদস্যদের অভিযোগ, বিধায়ক পঞ্চায়েত সমিতির সদস্যদের নিজের কার্যালয়ে ডেকে অপমানজনক কথা বলেছেন। এমনকি বিধায়কের কথামতোই পঞ্চায়েত সমিতির সমস্ত রকম কাজকর্ম করতে হবে বলে নির্দেশ দেওয়া হয়েছে বলেও অভিযোগ পঞ্চায়েত সমিতির সদস্যদের। এই অপমানজনক কাজের বিরুদ্ধে পঞ্চায়েত সমিতির সমস্ত সদস্যদের মতামত নিয়েই বন্ধ করা হয়েছে কার্যালয় এবং যতদিন পর্যন্ত না এই টেন্ডার গত সমস্যা সমাধান হচ্ছে ততদিন পর্যন্ত রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির কার্যালয় বন্ধ থাকবে বলেই জানালেন সমিতির দলনেতা অনিল দেবনাথ।

অন্যদিকে এই সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী । তিনি বলেন, অন্যান্য আরও সাধারণ লোকের মতই গতকাল রাতেও বিধায়ক কার্যালয়ে আসেন পঞ্চায়েত সমিতির সদস্যরা কিছু টেন্ডার বিষয়ে আলোচনা করতে। কিন্তু সমস্ত কাজ দুর্নীতি মুক্ত ভাবে আইন অনুযায়ী করতে হবে বলেই জানান বিধায়ক কৃষ্ণ কল্যাণী। এবং এ নিয়ে দ্বন্দ্ব শুরু হয় বলেই জানালেন তিনি।

140