মাদক জাতীয় দ্রব্য খাইয়ে সরকারি বাসে এক যুবকের সর্বস্ব লুট করার অভিযোগ ইটাহারে।

ওয়েবডেস্কঃ

মাদক জাতীয় দ্রব্য খাইয়ে সরকারি বাসে এক যুবকের সর্বস্ব লুট করার অভিযোগে চাঞ্চল্য ছড়ালো মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলার ইটাহারে। জানাযায়, ইটাহার থানার সদর পোরষা এলাকার বাসিন্দা সাইদুল ইসলাম কিছুদিন আগে আলিপুরদুয়ার এলাকায় মাসির বাড়ি যায়। এরপর সোমবার সরকারি বাসে চেপে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় সাইদুল।

বাসে আসার সময় এক যাত্রীর সাথে পরিচয় হয় তার। রায়গঞ্জে বাস পৌচ্ছতেই সেই যাত্রী সাইদুলকে মাদক মেশানো খাবার দেয়। সেই খাবার খেয়ে সাইদুল অচৈতন্য হয়ে পরতেই অজ্ঞাতপরিচয় ব্যাক্তি সাইদুল ইসলামের কাছে থাকা মোবাইল, নগদ টাকা সহ সর্বস্ব লুট করে গাড়ি থেকে নেমে পরে বলে অভিযোগ। এরপর সোমবার সন্ধ্যা নাগাদ ইটাহার পার হয়ে গেলেও সাইদুল গাড়ি থেকে না নামায় সরকারি বাসের কর্মীরা দেখেন সে অচৈতন্য অবস্থায় গাড়িতেই আছেন।

ফলে মালদা মুখী সরকারি বাসের কর্মীরা তাকে ইটাহার থানার পার্শবর্তী মালদা জেলার গাজোল থানার ময়না এলাকায় নামিয়ে দেয়। ময়নার কিছু সাধারণ মানুষ ওই যুবকের ছবি তুলে আশপাশের এলাকায় ছড়িয়ে দেয়। সেই ছবি দেখে ইটাহারে সাইদুল ইসলামের বাড়ির লোক তাকে চিনতে পারে এবং বুধবার তার পরিবারের সদস্যরা তাকে ময়না থেকে নিয়ে এসে ইটাহার গ্রামীণ হাসপাতালে ভর্তি করে ইটাহার থানায় লিখিত অভিযোগ জানায়। পরিবারের তরফে জানাযায়, মঙ্গলবার বিকাল পর্যন্ত কথা হলেও সন্ধ্যার পর থেকে বাড়ির লোকেরা যোগাযোগ করতে পারছিলনা সাইদুলের সঙ্গে। ফলে দুশ্চিন্তায় ছিলেন তারা।
ইটাহার থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

124