জেলা ভলিবল অ্যসোসিয়েশন আয়োজিত পুরুষ ও মহিলা ভলিতে চ্যাম্পিয়ন হল দেশবন্ধু স্পোর্টিং ও মালঞ্চা স্পোর্টস অ্যাকাডেমি।

ওয়েবডেস্কঃ উত্তর দিনাজপুর ভলিবল ও বাস্কেটবল অ্যাসোসিয়েশনের আয়োজিত গত ২১শে ও ২২শে মে জেলা সিনিয়র পুরুষ ও মহিলা ভলিবল প্রতিযোগিতা উৎসাহ ও উদ্দিপনায় শেষ হল।রায়গঞ্জ দেশবন্ধু পাড়া ভলিবল ময়দানে এই দিবারাত্রি ভলিবল প্রতিযোগিতায় পুরুষ বিভাগের ফাইনালে শাসন স্পোর্টস ইউনাইটেডকে পরাজিত করে চ্যাম্পিয়ন হল দেশবন্ধু স্পোর্টিং ক্লাব, রায়গঞ্জ। অন্যদিকে মহিলা বিভাগে জিনগাও ভলিবল অ্যাকাডেমিকে স্ট্রেইট সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে মালঞ্চা স্পোর্টস অ্যাকাডেমি।

গতকাল রাত এগারোটা নাগাদ খেলা শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। পুরষ্কার বিতরণী সভায় উপস্থিত ছিলেন ভারতীয় যুব ভলিবল দলের প্রশিক্ষক শ্রী শুভঙ্কর চক্রবর্তী, রাজ্য ভলিবল দলের প্রশিক্ষক সুব্রত মুখার্জি, উত্তর দিনাজপুর ভলিবল ও বাস্কেটবল অ্যাসোসিয়েশনের কর্ণধার অরুপ ঘোষ, ডিএসএর প্রাক্তন সভাপতি কমলেশ কুন্ডু, বিশিষ্ট প্রাক্তন খেলোয়াড় ও শিল্পী অঞ্জন রায় প্রমুখ।

দুদিনের এই ভলিবল প্রতিযোগিতা থেকে বাছাই খেলোয়াড়দের নিয়ে আজ দেশবন্ধু ভলিবল ময়দানে বিশেষ প্রশিক্ষণ শিবির অনুষ্ঠিত হল। খেলোয়াড়দের এদিন বিশেষ প্রশিক্ষণ দেন ভারতের যুব জাতীয় দলের কোচ ও রাজ্য ভলিবল দলের কোচ যথাক্রমে শুভঙ্কর চক্রবর্তী ও সুব্রত মুখার্জি।

128