প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর ৩১ তম প্রয়ান দিবস পালিত হল ইটাহারে

ওয়েবডেস্কঃ

দেশের প্রয়াতো প্রাক্তন প্রধানমন্ত্রী তথা কংগ্রেস নেতা রাজীব গান্ধীর ৩১ তম প্রয়ান দিবস পালন সহ সাংগঠনিক আলোচনা সভার আয়োজন করা হলো শনিবার ইটাহারে। এদিন উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লক রাজীব গান্ধী পঞ্চায়েতী রাজ সংগঠনের তরফে ইটাহার স্কুল পাড়ায় অবস্থিত মাইনোরিটি কমিউনিটি সভাকক্ষ্যে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৩১তম প্রয়ান দিবসে রাজীব গান্ধীর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য নিবেদনের মধ্য দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানান সারা ভারত রাজীব গান্ধী পঞ্চায়েতী রাজ সংগঠনের জেলা ও ব্লক নেতা ও কর্মীরা। মূলত, রাজীব গান্ধীর প্রয়ান দিবসকে সামনে রেখে আসন্ন পঞ্চায়েত ভোট এবং আগামী দিনের দলের সাংগঠনিক নানান দিক নিয়ে আলোচনা করেন উপস্থিত নেতৃত্ব।

পাশাপাশি আগামী ২৮, ২৯ ও ৩০শে মে সংকল্প শিবিরের আয়োজন করা হয়েছে মালদা জেলার হরিশচন্দ্রপুর এলাকার কলেজ প্রাঙ্গণে সারা ভারত রাজীব গান্ধী পঞ্চায়েতী রাজ সংগঠনের তরফে। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সংঠনের জেলা কো-অর্ডিনেটর কামরুল হক, ইটাহার ব্লক সভাপতি শঙ্কর দাস, ইটাহার ব্লক শ্রমিক সংগঠনের সভাপতি নাজির হুসেন, জেলা যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক ইবনে ওবাইদুর রহমান সহ বিভিন্ন অঞ্চল নেতৃত্বরা।

42