উত্তরবঙ্গের চলবে ভারী বৃষ্টি! জানালো আবহাওয়া দপ্তর

ওয়েবডেস্কঃ

উত্তরবঙ্গে চলবে ভারী বৃষ্টি , পাশাপাশি দক্ষিণবঙ্গে বেলা বাড়লে বাড়বে গরম ও অস্বস্তিও, এমনটাই জানানো আলিপুর আবহাওয়া দপ্তর ৷ বিকেলের দিকে উত্তরে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাসও রয়েছে।

উত্তরবঙ্গের সব জেলাতেই বিক্ষিপ্তভাবে হালকা, মাঝারি থেকে ভারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ভারী বৃষ্টি হবে দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়ি জেলাতে। ভারী থেকে অতি ভারী বৃষ্টির সর্তকতা আলিপুরদুয়ার কোচবিহার এবং জলপাইগুড়ি জেলাতে রয়েছে। বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সঙ্গে কোথাও কোথাও দমকা ঝোড়ো হাওয়া বইবে উত্তরবঙ্গের জেলাগুলিতে। দক্ষিণবঙ্গের জেলাগুলিতে গরম বাড়বে, বাড়বে আর্দ্রতাজনিত অস্বস্তিও। বিক্ষিপ্তভাবে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা বেশি বীরভূম, মুর্শিদাবাদ এবং পশ্চিম বর্ধমান ও নদিয়া জেলায়।

বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা বাড়বে দক্ষিণবঙ্গের জেলাগুলিতেও। সঙ্গে বিক্ষিপ্তভাবে হালকা ঝোড়ো হাওয়া। কলকাতায় আংশিক মেঘলা আকাশ। গরম ও আর্দ্রতাজনিত অস্বস্তি দুটোই বাড়বে। বিকেলের দিকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিরও সম্ভাবনা। আজ, বুধবার সকালে সর্বনিম্ন তাপমাত্রা ২৮.৫ ডিগ্রি সেলসিয়াস।

46