সিবিআই ডাক উপেক্ষা করে কলকাতার ট্রেন থেকে উধাও কন্যা সহ পরেশ অধিকারী

ওয়েবডেস্কঃ

মঙ্গলবার রাত 8টার মধ্যেই কলকাতায় সিবিআই দফতরে হাজিরাদিতে দিতে হবে রাজ্যের শিক্ষা দফতরের প্রতিমন্ত্রী তথা মেখলিগঞ্জের তৃণমূল বিধায়ক পরেশচন্দ্র অধিকারীকে ৷ এই খবর পাওয়ার পরেই ট্রেনে করে তড়িঘড়ি কলকাতার উদ্দেশ্যে রওনা হন সকন্যা-মন্ত্রী ৷ মন্ত্রীর প্রভাবেই তাঁর কন্যা অঙ্কিতা অধিকারী নিয়ম বহির্ভূতভাবে স্কুল সার্ভিস কমিশনের পরীক্ষায় শিক্ষকের চাকরি পেয়েছেন, এই অভিযোগ উঠেছে ৷ এই মামলার শুনানিতেই এদিন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চ নির্দেশ দেয় রাত 8টার মধ্যেই কলকাতায় সিবিআই দফতরে হাজির হতে হবে পরেশচন্দ্র অধিকারীকে ৷

মেয়েকে অঙ্কিতাকে সঙ্গে নিয়ে তিনি মেখলিগঞ্জ থেকে সোজা জলপাইগুড়ি রোড ষ্টেশনে চলে আসেন ৷ ৭ টা ১১ মিনিটে এদিন জলপাইগুড়ি রোড ষ্টেশনে আসেন তিনি ৷ ট্রেনেও ওঠেন কিন্তু, কিন্তু ট্রেন শিয়ালদহ পৌঁছানোর আগেই আচমকাই উধাও হয়ে যান মন্ত্রী ও তাঁর কন্যা।

জানিয়ে শুরু হয়েছে রীতিমতো চাপানতর। তবে সূত্রের খবর, বুধবার ভোরে বর্ধমান স্টেশনে মেয়ে এবং নিরাপত্তারক্ষীদের নিয়ে নেমে গিয়েছেন তিনি। ট্রেনের কর্মীদের দাবি, সকালের পর মন্ত্রী ও তাঁর কন্যাকে আর দেখা যায়নি।

27