চাকরি দেওয়ার নামে তোলাবাজি! সৌমিত্রর এত সম্পত্তির উৎস কী? বিস্ফোরক সুজাতা।

ওয়েবডেস্কঃ ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন শুরু হয়েছিল রাজনৈতিক কারণে। সময়ের সঙ্গে সঙ্গে সেই সম্পর্কের সুতো আরও আলগা হয়েছে। এবার BJP সাংসদ সৌমিত্র খাঁর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডল। চাকরি দেওয়ার নাম করে লোকজনের থেকে টাকা নিয়েছেন সৌমিত্র খাঁ, দাবি সুজাতার। শুধু তাই নয়, সৌমিত্র খাঁ তাঁকে CBI তদন্তের হুমকি দিতেন বলেও দাবি এই তৃণমূল নেত্রীর।

একুশের বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূলে যোগদান করেছিলেন BJP সাংসদের স্ত্রী। সেই সময় সংবাদমাধ্যমের সামনেই কেঁদে ফেলেছিলেন সৌমিত্র। স্ত্রীকে ডিভোর্স দেবেন বলেও দাবি করেছিলেন। বর্তমানে তাঁদের বিবাহবিচ্ছেদ মামলা চলছে। এরই মধ্যে বিস্ফোরক মন্তব্য করলেন সুজাতা।

সুজাতা বলেন, “সৌমিত্র খাঁর পাঁচ বছর আগে পর্যন্ত এত সম্পত্তি ছিল না। সেক্ষেত্রে এত অল্প দিনে দিল্লি, দুর্লভপুর, কলকাতাতে তার এত সম্পত্তি এল কোথা থেকে! ও জানে ওঁর সব বেআইনি কারবারের হিসেব রয়েছে আমার কাছে, তাই আমাকে CBI-এর হুমকি দিত।” “চাকরি দেওয়ার নাম করে তোলাবাজি করেছে সৌমিত্র। আমাকে ভয় দেখাত। কিন্তু, আমি একজন স্কুল শিক্ষিকা। আমার লোকানোর মতো কিছু নেই। নিজের নামে কোনও সম্পত্তি নেই। থাকি বাবার বাড়িতে। আমি মৃত্যুকেও ভয় পাই না।” “এই অবৈধ সম্পত্তির জেরেই ফুলে ফেঁপে উঠেছে সৌমিত্র।”এমনটাই বলেন সুজাতা।

তবে এখনো পর্যন্ত সুজাতা মন্ডলের অভিযোগের পরিপ্রেক্ষিতে সৌমিত্র খাঁ এর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে ঘটনাটি যে যথেষ্ট বিতর্কসূচক তা বলাই বাহুল্য।

55