তৃণমূল পঞ্চায়েত প্রধানের স্বামীর উপর দুষ্কৃতী হামলা : আতঙ্কে পরিবার

ওয়েব ডেস্ক: গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামীর তথা তৃণমূল নেতার উপর দুষ্কৃতী হামলা। ষড়যন্ত্রের থেকে বেঁচে পুলিশের দ্বারস্থ , আতঙ্কে তৃণমূল প্রধানের পরিবার ।

উত্তর দিনাজপুর জেলার গোয়ালপুকুর ১ নং ব্লকের পাঞ্জিপারা গ্রাম পঞ্চায়েতের প্রধান মঞ্জুররানি মৃধার স্বামী তৃণমূল নেতা শান্তির মৃধা কে স্থানীয় কয়েকজন দুষ্কৃতী মারার চেষ্টা চালায়। আর খবর জানাজানি হতেই পালিয়ে পরিবারটি আশ্রয় নেয় পুলিশ ফাঁড়িতে। পুলিশ একজনকে আটক করে তল্লাশি চালাচ্ছে গোটা এলাকায়। কিন্তু প্রধানের পরিবার আতঙ্কে রয়েছেন। প্রধানের দাবি যে তার তৃণমূল দল করেন এবং তার স্বামী প্রাক্তন প্রধান তথা আমি এখন নতুন প্রধান কিন্তু আমার দুটি বাচ্চা রয়েছে তারা এখনো ছোট আমার দলের বা গ্রাম পঞ্চায়েত এলাকার যদি কোন লোকের আমার প্রধান পদ নিয়ে কোনো রকম কোনো রাগ থাকে তাহলে আমাকে বলুক আমি প্রধান পদ ছেড়ে দিব। কিন্তু আমার স্বামীকে হারাতে চাইনা। আতঙ্কে রয়েছে গোটা পরিবার।

ইসলামপুর জেলা পুলিশ সুপার শচীন মক্কার টেলিফোনে জানান গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। একজনকে এখনো গ্রেপ্তার করেছে তার উপর জানে মারার ষড়যন্ত্র হয়েছিল আমরা খবর পেয়েছি গোটা ঘটনা তদন্ত চলছে।

230