Categories
জেলা

অবৈধ সম্পর্কের জেরে এক ব্যক্তিকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন

ওয়েবডেস্কঃ অবৈধ সম্পর্কের জেরে এক ব্যক্তিকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করল মহিলার পরিবারের সদস্যরা। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছোরিয়ে পরে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া ইকরচলা কালীবাড়ি এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া ফাঁড়ি পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতালে পাঠিয়েছে। মৃত ওই ব্যক্তির নাম শঙ্কর রায় (৪৫)। বাড়ি বিহারে কিষানগঞ্জ জেলার পশ্চিম পালি এলাকায়।

মৃতের পরিবার সূত্রে জানা গেছে পাঞ্জিপাড়া ইকরচলার এলাকায় রিনা নামে এক বিধবা মহিলা হোটেল ব্যবসায়ী সাথে অবৈধ সম্পর্ক তৈরি হয় ওই ব্যক্তির। প্রতিনিয়ত ওই ব্যক্তি ওই মহিলার হোটেলে যেতো। তারপরে ওই মহিলার সাথে অবৈধ সম্পর্ক তৈরি হয় ওই ব্যক্তির বলে অভিযোগ পরিজনদের। রবিবার রাতে ওই মহিলার হোটেলে গেলে মহিলার ভাসুরের ছেলেরা ওই ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে বলে অভিযোগ মৃতের আত্মীয়দের। মৃতের শরীরের একাধিক জায়গায় ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। এমনকি ওই ব্যক্তির হাতের শিরা কেটে দেওয়া হয়। ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ব্যক্তির।

ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কর কে ফোনে জিজ্ঞেস করা হলে জানিয়েছেন, অবৈধ সম্পর্কের জেরে ওই ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে মহিলার দুই ভাস্তা। এই ঘটনায় ওই মহিলাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। ওই মহিলার দুই ভাস্তা পলাতক রয়েছে। মৃতের পরিবারের তরফ থেকে ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ জমা করলে তাকেও গ্রেফতার করা হবে বলে জানান তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

46

Leave a Reply Cancel reply