মহকুমাশাসক সপ্তর্ষি নাগের নামে ফেক ফেসবুক আইডি বানিয়ে অনৈতিক কাজ! শোরগোল ইসলামপুরে

ওয়েবডেস্কঃ ইসলামপুরের মহকুমাশাসক সপ্তর্ষি নাগের ফেসবুক একাউন্টের অবিকল ফেক ফেসবুক অ্যাকাউন্ট বানিয়ে বহু ব্যক্তির কাছে অর্থ সাহায্য চাওয়ার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ালো ইসলামপুরে ।

জাবেদা রেজা

মঙ্গলবার ইসলামপুর জাবেদ রেজা এক যুবক ওই ফেসবুক অ্যাকাউন্ট থেকে বন্ধুত্ব গ্রহণের (friend request ) অনুরোধ আসে এরপর এই জাবেদ রেজা গ্রহণ করেন ( request accept ) সেই সময়ই তার সঙ্গে মেসেঞ্জারে কথা শুরু হয় । কিছুক্ষণ বার্তা আলাপ এর পরেই ওই ফেক অ্যাকাউন্ট ধারি জানান তার বন্ধু দুর্ঘটনায় পড়েছে চিকিৎসার জন্য তৎক্ষনাত তার টাকার প্রয়োজন কারণ তার ব্যক্তিগত একাউন্টে পর্যাপ্ত টাকা ছিলনা । এর পরেই জাবেদ রেজা অ্যাকাউন্টটিতে ফেক সে বিষয়ে নিশ্চিত হয়ে যান এবং তিনি বাহানা করে ওই ব্যক্তিকে ওই ব্যক্তিকে টাকা পাঠানো থেকে বিরত থাকেন , এবং সোশ্যাল মিডিয়ায় পুরো ঘটনা তুলে ধরে এই ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য শুরু হয় ইসলামপুর মহাকুমা জুড়ে ।

এ বিষয়ে মহকুমাশাসক সপ্তর্ষি নাকি বলেন তার মূল অ্যাকাউন্ট হ্যাক করা হয়নি বরং সেই একাউন্টের অবিকল একটি ফেক অ্যাকাউন্ট বানিয়ে । জনগণকে প্রতারিত করার চেষ্টা করছে আমি কোন নামে কোন এক যুবক ঘটনাটা ইতিমধ্যেই তিনি ফেসবুক কর্তৃপক্ষ সাইবার ক্রাইম বিভাগকে জানিয়েছেন , ফেসবুক কর্তৃপক্ষ ত্রিমূর্তি ইতিমধ্যেই ওই অ্যাকাউন্টকেই ডিলিট করেছে এবং এবং অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে সাইবার ক্রাইম নির্দিষ্ট ধারায় অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে, পাশাপাশি ইসলামপুর জেলা পুলিশের একটি অভিযোগ জানাবো ।

কিন্তু মহাকুমা শাসকের মতন একজন উচ্চপদস্থ এবং দায়িত্বপ্রাপ্ত আধিকারিকের নামে নামে ফেক প্রোফাইল খোলায় রীতিমতো আতঙ্কিত ইসলামপুর মহাকুমার জনগণ।

288