Categories
জেলা

মুখ্যমন্ত্রীর কাছে ডালখোলা পৌরসভায় সরকারি হাসপাতাল গড়ার দাবি জানাতে জোট বদ্ধ লায়েন্স ক্লাব ও স্থানীয় বাসিন্দারা

ওয়েবডেস্কঃ ১৮ বছর ধরে উত্তর দিনাজপুর জেলার ডালখোলা পৌরসভা গঠন এর পরেও হয়নি সরকারি হাসপাতাল। প্রাথমিক চিকিৎসা কেন্দ্র দিয়ে প্রাথমিক চিকিৎসা করানোর পর রোগীদের স্থানান্তর করা হচ্ছে অভিযোগ এলাকার বাসিন্দাদের ‌।

তাই ডালখোলা লায়ন্স ক্লাব অব কমিটির পক্ষ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক বৈঠক এ দাবি জানানোর জন্য ইসলামপুর মহকুমাশাসক ও মাদ্রাসা শিক্ষা মন্ত্রী গোলাম রাব্বানীর কাছে স্মারকলিপি দেওয়া হয়েছে তারপরও , মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠক গিয়ে দাবি জানাবেন এলাকার সমাজসেবীরা ।তাদের দাবি দীর্ঘ ১৮ বছর থেকে ডালখোলা পৌরসভা গঠিত হয়েছে কিন্তু কোনোরকম হাসপাতাল তৈরি হয়নি সে ক্ষেত্রে ডালখোলা যে জ্যাম রাজ্যের মধ্যে যোগাযোগের জাতীয় সড়কের বিভিন্ন দুর্ঘটনা ঘটে চলেছে কিন্তু এই দুর্ঘটনা ক্ষেত্রে বিভিন্ন রোগীদের ডালখোলা প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে তারপর রোগীদের স্থানান্তর করা হয় বিহার রাজ্যে কিষানগঞ্জ ,রায়গঞ্জ এবং ইসলামপুরে তাই ।

ডালখোলা পৌরসভা এলাকায় একটি হাসপাতালে দাবি নিয়ে বিভিন্ন মহলে তারা গিয়েছেন এবং আগামী ৭ তারিখ রায়গঞ্জের কর্ণজোড়া অডিটোরিয়ামের সামনে গিয়ে তারা মুখ্যমন্ত্রী সাথে দেখা করে দাবি জানাবেন এলাকায় হাসপাতাল গরার স্বার্থে।

89

Leave a Reply Cancel reply