চেন্নাইয়িনের বিরুদ্ধে ড্র করল এসসি ইস্টবেঙ্গল,অধরা এখনও জয়

টানা দুটি ম্যাচে হেরে মানসিক ভাবে এমনিতেই বিপর্যস্ত ছিল এসসি ইস্টবেঙ্গল। তার উপর তাদের রক্ষণ নিয়ে ব্যপক কাটাছেঁড়া চলছিল সর্বত্র।চেন্নাইয়িন এফসি-র বিরুদ্ধে আইএসএল-এর চতুর্থ ম্যাচে হারের বিপদ এড়াল এসসি ইস্টবেঙ্গল। ম্যাচ শেষ হল গোলশূন্য অমীমাংসিত। চলতি আইএসএল থেকে দ্বিতীয় পয়েন্ট সংগ্রহ করল লাল-হলুদ।

চেন্নাইয়ের (Chennaiyin FC) বিরুদ্ধে তিন পয়েন্টের লক্ষ্য নিয়ে মাঠে নামলেও এদিন শুরু থেকে বেশ সাবধানী ফুটবল খেলেন লাল-হলুদ ফুটবলাররা। শত্রুপক্ষ যাতে কোনওভাবেই রক্ষণ ভেঙে ডেরায় ঢুকতে না পারে, তার জন্য সদা সতর্ক ছিলেন রাজু গায়কোয়াড়রা। তার মধ্যেও অবশ্য গোলের সুযোগ তৈরি করেছিলেন চেন্নাইয়ের স্ট্রাইকাররা। দুই অর্ধে গোলে টার্গেট করেও স্কোর করতে ব্যর্থ হয় চেন্নাই। 

তবে রক্ষণ ভাগ সামলাতে সফল হলেও গোলমুখ খুলতে পারলেন না চিমারা। গোলের সুযোগ নষ্ট করেন ক্রোয়েশিয়ার ফরোয়ার্ড পেরোসেভিচও। শেষে ফ্রি-কিক থেকে গোল করতেও ব্যর্থ হয় এসসি ইস্টবেঙ্গল। চার ম্যাচের দু’টোয় হার এবং দু’টো করে ২ পয়েন্ট নিয়ে আপাতত লিগ তালিকার নয় নম্বরে দিয়াজের দল। মঙ্গলবার গোয়ার বিরুদ্ধে জয়ের খাতা কি খুলতে পারবেন অরিন্দমরা? এখন সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে লাল-হলুদ সমর্থকদের মনে।

125