কুলিক ইনফোলাইনের খবরের জেরে আটক মাটি বোঝাই ৩টি ডাম্পার

ওয়েবডেস্কঃ কিছু দিন আগে কুলিকইনফোলাইনে খবর প্রচারিত হয়েছিল মাটি চুরির খবর। যেখানে, প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে বেআইনি ভাবে নাগর নদী ও নাগরনদী পার্শস্থ জায়গা থেকে মাটি কাটা হচ্ছে বলে অভিযোগ করে গ্রামবাসীরা।
রায়গঞ্জ ব্লকের  ২ নং জগদীশপুর অঞ্চলের খাঁড়ি জগদীশ পুর, সরিয়াবাদ, পাচঁভায়া এলাকায়। গ্রামের মানুষের অভিযোগ কিছু দুষ্কৃতী এতদিন কোদাল ঝুড়ি নিয়ে মাটি কাটা চালাচ্ছিলো। এবার মাটি ব্যাবসায়ীরা রীতিমতো ডাম্পার এবং একটি মাটি কাটার অত্যাধুনিক মেসিন জেসিবি  মেশিন লাগিয়ে অনবরত মাটি কেটে নিয়ে যাচ্ছে।

নীচের লিঙ্কে ক্লিক করে পড়ুন এ সম্পর্কিত আরো খবর

রায়গঞ্জের জগদীশপুরে নাগর নদী পার্শ্ববর্তী এলাকা থেকে অবৈধ মাটি খননের অভিযোগ

স্থানীয় সূত্রের খবর, জগদীশপুর এলাকায় নাগর নদী ও নদী পার্শ্ববর্তী এলাকা থেকে বেশ কিছুদিন ধরেই অবাধে চলছে মাটি কাটার রমরমা ব্যবসা। স্থানীয় বাসিন্দা   মহম্মদ রুহুল বলেন, অবৈধভাবে মাটি কাটার  বিরুদ্ধে ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের আধিকারিক বি. এল. আর. ও. এমনকি মহকুমা প্রশাসন এর কাছে একাধিকারঅভিযোগ জানিয়েছি। অবশেষে আজকে প্রশাসনের পক্ষ থেকে নাগর নদী থেকে মাটিকাটা বন্ধ করার জন্য পদক্ষেপ নেওয়া গেল।
অবৈধ ভাবে মাটি কাটার অভিযোগে মাটি বোঝাই তিনটি ডাম্পার আটক করলো করণদিঘী থানার পুলিশ। এমনটাই জানলেন করণদিঘী থানার আই সি সৌম্যজিৎ রায়।

247