Categories
খেলা

কোন নির্দিষ্ট খেলোয়াড় নয় এটিকে মোহনবাগান দলের বিরুদ্ধে খেলবে এফসি ইস্টবেঙ্গল-লাল-হলুদের কোচ দিয়াজ

ওয়েবডেস্কঃ এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) প্রথম ম্যাচেই উড়িয়ে দিয়েছে কেরল ব্লাস্টার্সকে। গোল পেয়েছেন ফিজির তারকা রয় কৃষ্ণ এবং হুগো বুমোস।


অন্যদিকে আইএসএলের (ISL 2021) প্রথম ম্যাচ ড্র করেছে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। জামশেদপুরের বিরুদ্ধে এগিয়ে থেকেও সেই গোল ধরে রাখতে পারেনি লাল-হলুদ শিবির। প্রথম ম্যাচে ড্র খুব একটা খারাপ ফলাফল নয়।
শনিবার আইএসএলের সবচেয়ে বিস্ফোরক ম্যাচ। কলকাতা ডার্বি। গোটা দেশ তৈরি হচ্ছে মহাম্যাচের জন্য। আর দু’ প্রধানের দুই দ্রোণাচার্য শেষ মুহূর্তে তুলির টান দিচ্ছেন।


আইএসএলে এসসি ইস্টবেঙ্গলের কোচ হিসেবে আসার আগেই ম্যানুয়েল দিয়াজ বলেছিলেন, এটিকে মোহনবাগান দীর্ঘদিন দিন ধরেই একসঙ্গে খেলছে। আন্তোনিও লোপেজ হাবাসেরও আইএসএলের অভিজ্ঞতা রয়েছে। ম্যানুয়েল দিয়াজের আবার এটাই প্রথম ডার্বি।


শুক্রবারের সাংবাদিক বৈঠকে লাল-হলুদ বাহিনীর কোচ ম্যানুযেল দিয়াজের দিকে উড়ে এল প্রশ্ন, ডার্বিতে কি রয় কৃষ্ণ এবং হুগো বুমোসকে আলাদা করে মার্কিং করা হবে? স্পেনীয় কোচ বলছেন, ”আমরা এটিকে মোহনবাগানের বিরুদ্ধে খেলছি, কৃষ্ণ বা হুগোর বিপরীতে নয়। ওরা সত্যিই ভালো প্লেয়ার। যে কোনও মুহূর্তে গোল করতে পারে। কিন্তু গোটা দলের সাহায্য দরকার ওদের। আমরা তাই গোটা দলটাকে থামানোর পরিকল্পনা করছি। শুধু হুগো বা কৃষ্ণের কথা ভাবছি না।”

48

Leave a Reply Cancel reply