Categories
আশেপাশের খবর

একদিনে মন্দির সহ একাধিক বাড়িতে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কানকিতে

ওয়েবডেস্কঃ চাকুলিয়া থানার কানকি তে পরপর চারটি জায়গায় চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয় সূত্রে জানা গেছে কানকি হাসপাতাল পাড়া কালী মন্দির ও প্রান গোপাল নামে এক ব্যক্তির বাড়ির মন্দিরের চুরি ঘটনা ঘটেছে।

স্থানীয় বাসিন্দারা সকালে মন্দিরে পুজো করতে আসে তখন ঘটনাটা চোখে পড়ে। খবর জানাজানি হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তারপর একে একে চুরির ঘটনা সামনে আসে। দুই মন্দিরে থাকা মায়ের গহনা ও দানপত্রে থাকা সমস্ত টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। অন্যদিকে স্হানীয় কানকির বাসিন্দা তথা কংগ্রেসের ব্লক সভাপতি মহম্মদ মুস্তফার বাড়িতে চুরি করার জন্য গেটের গ্রিলের তালা ভাঙ্গার চেষ্টা করছিল সেই দৃশ্য CCTV ক্যামেরায় ধরা পরে ।

তার পাশাপাশি এক ব্যাঙ্ক ম্যানেজারের বাড়িতে তালা ভাঙ্গার চেষ্টা করে দুষ্কৃতীরা। এই ঘটনায় কানকি এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছোরিয়ে পরে। স্থানীয়রা জানিয়েছেন মন্দিরের থাকা মায়ের সমস্ত গয়না নগদ টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। এই ঘটনার পরে স্থানীয় বাসিন্দারা এলাকার জন্য স্থায়ী সিকিউরিটির গার্ডের দাবি তুলেছেন। খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চাকুলিয়া থানার পুলিশ ও কানকি ফাঁড়ির বিশাল পুলিশবাহিনী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

47

Leave a Reply