Categories
crime

নারদ মামলায় জামিন নিতে ফিরহাদ মদন শোভন : অনুপস্থিত সুব্রত

ওয়েব ডেস্ক: নারদ মামলায় মঙ্গলবার ব্যাঙ্কশাল আদালতে হাজিরা দিয়ে শর্তসাপেক্ষে অন্তর্বর্তী জামিন পেলেন মন্ত্রী ফিরহাদ হাকিম , তৃণমূল বিধায়ক মদন মিত্র এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। নারদ মামলার পরবর্তী শুনানি হবে ২৮ জানুয়ারি।

নভেম্বরের প্রথম সপ্তাহে মৃত্যু হয় রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের । ফলে এই মুহূর্তে নারদ মামলার মূল অভিযুক্ত হিসেবে রয়েছেন ৩ জন। এদিন প্রত্যেকের ২০ হাজার টাকা ব্যক্তিগত বন্ড এবং দেশের বাইরে না বেরনোর শর্তে অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর হয়েছে। পাশাপাশি এই তদন্তে সহযোগিতা করতে হবে তাঁদের। তবে আজ আদালতে হাজিরা দেননি এই মামলায় আরেক অভিযুক্ত হিসেবে নাম উঠে আসা প্রাক্তন পুলিশকর্তা এসএমএইচ মির্জা। এ নিয়ে প্রশ্ন তুলেছেন ইডির আইনজীবী অভিজিৎ ভদ্র।

মে মাসের ১৭ তারিখ নারদ মামলায় তৃণমূলের তিন বিধায়ক ফিরহাদ হাকিম, মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায় ও কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে সিবিআই। ওইদিন চারজন গ্রেপ্তার হওয়ার পরই নিজাম প্যালেসে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও আইনমন্ত্রী মলয় ঘটক। দপ্তরের বাইরে ভিড় এত বেড়ে যায় যে বাড়তি বাহিনী মোতায়েন করে সেই ভিড় সামলাতে হয়।

105

Leave a Reply Cancel reply