Categories
crime

দেড় কোটি টাকা জালিয়াতিতে অভিযুক্ত শিল্পা

ওয়েবডেস্ক: দেড় কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠল অভিনেত্রী শিল্পা শেট্টির বিরুদ্ধে। অভিযোগ, স্পা খোলার প্রতিশ্রুতি দিয়ে ব্যবসায়ীর থেকে দেড় কোটি টাকা হাতিয়েছেন তিনি। শনিবার এই মর্মে মু্ম্বইয়ের বান্দ্রা থানায় শিল্পা শেট্টি সহ রাজ কুন্দ্রার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন নীতীন বড়াই নামের এক ব্যক্তি।

নীতীনের অভিযোগের ভিত্তিতে শিল্পার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ (প্রতারণা), ১২০-বি (অরাধমূলক ষড়যন্ত্র), ৫০৬ এবং ৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। আর্থিক প্রতারণার অভিযোগ শিল্পা ও রাজ কুন্দ্রার বিরুদ্ধে ইতিমধ্যেই তদন্তও শুরু করেছে বান্দ্রা পুলিশ।

সূত্রের খবর, ২০১৪ সালে এসএফএল নামের ফিটনেস কোম্পানির কাশিফ খান সহ বলিউডের তারকা দম্পতি শিল্পা এবং রাজ, নীতীন বড়াইয়ের থেকে ১.৫১ কোটি টাকা নেন। নীতীনকে প্রতিশ্রুতি দেওয়া হয়, এই টাকার বিনিময়ে এসএফএল ফিটনেস কোম্পানি পুণের কাছে কোরেগাওঁয়ে তাঁকে একটি ফ্রেঞ্চাইজি খুলে দেবে যেখানে থাকবে জিম এবং স্পা। নীতীনের দাবি, শিল্পা ও রাজের কথায় ব্যবসায় অর্থ বিনিয়োগ করা হলেও প্রতিশ্রুতি রাখেনি এসএফএল ফিটনেস কোম্পানি। পরবর্তীতে টাকা ফেরত চাইলে নীতীনকে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। শনিবার এই ঘটনার পরিপ্রেক্ষিতে বান্দ্রা থানায় নিজের অভিযোগের সপক্ষে নথিও জমা করেছেন নীতীন।

33

Leave a Reply