Categories
প্রথম পাতা

ব্যাপক রদবদল রাজ্য মন্ত্রিসভায়।

সুব্রত মুখোপাধ্যায় এর মৃত্যুর পর রদবদল রাজ্য মন্ত্রিসভায়।

সুব্রত মুখোপাধ্যায়ের মৃত্যুর পর অনেকগুলি দপ্তরে রদবদল ঘটল মন্ত্রী সভায়। মন্ত্রীশূন্য পঞ্চায়েত দফতরের দায়িত্ব দেওয়া হল পুলক রায়কে। মঙ্গলবার রাজ্য বিধানসভা ভবনে রাজ্য মন্ত্রিসভার বৈঠকে এই সিদ্ধান্ত হয়েছে। হাওড়া জেলার উলুবেড়িয়া দক্ষিণ আসনের তৃণমূল বিধায়ক পুলক রায় বর্তমানে রাজ্য মন্ত্রিসভার জনস্বাস্থ্য ও কারিগরি বিভাগের মন্ত্রী। তাঁকে পঞ্চায়েত দফতরের বাড়তি দায়িত্ব দেওয়া হল। অমিত মিত্রের অর্থ দফতর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের হাতে রেখেছেন। ওই দফতরের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে চন্দ্রিমা ভট্টাচার্যকে।

পুর ও নগরোন্নন দফতরের সঙ্গে বাড়তি দায়িত্ব দেওয়া হচ্ছে চন্দ্রিমাকে। অর্থ দফতরের উপদেষ্টার পদ দেওয়া হয়েছে অমিতকে।স্বনির্ভর গোষ্ঠী সংক্রান্ত দফতরের ভার যাচ্ছে শশী পাঁজার হাতে। নারী ও সমাজকল্যাণ দফতরের পাশাপাশি বাড়তি দায়িত্ব দেওয়া হল তাঁকে। শিল্প ও বাণিজ্য দফতরের পাশাপাশি শিল্প-পুনর্গঠন দফতরের দায়িত্ব পেয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।


রাজ্যের নয়া ক্রেতা সুরক্ষা মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন সবংয়ের তৃণমূল বিধায়ক তথা জলসম্পদ উন্নয়নমন্ত্রী মন্ত্রী মানস ভুইয়াঁ। অসুস্থ সাধন পান্ডের স্থানে তাঁকে ওই দায়িত্বে আনা হল।

68

Leave a Reply