Categories
জেলা

মধুচক্রের আসর! রবিবার মাঝরাতে চরম উত্তেজনা রায়গঞ্জ থানার রূপাহারে।

ওয়েবডেস্কঃ শনিবার গভীর রাতের এই ঘটনায় গ্রামবাসীরা এক পুলিশ কর্মীর মোটোর সাইকেল ভেঙে দেয়। মারধোর করে মাথা ফাটিয়ে দেওয়া হয় পুলিশ কর্মীর অভিযোগ এমনটাই। খবর পেয়ে মাঝরাতে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। পরিস্থিতি সামাল দিয়ে উত্তেজিত গ্রামবাসীদের হাত থেকে বাঁচাতে ২ মহিলা ও ১ পুরুষকে নিজেদের সেফ কাস্টডিতে নেয় পুলিশ।

ভিডিও প্রতিবেদন


শনিবার রাত ১২ টা নাগাদ রায়গঞ্জ থানার রূপাহারে দুই মহিলা ও এক পুরুষের মেলামেশা নিয়ে উত্তেজনার সৃষ্টি হয়। গ্রামবাসীদের অভিযোগ স্থানীয় এক মহিলার বাড়িতে প্রায়দিনই মধুচক্রের আসর বসানো হয়। এদিন এই বিষয়ে প্রতিবাদে করতে গেলে অভিযুক্ত মহিলার বাড়ি থেকে পালটা প্রতিরোধ করে এক ব্যক্তি। ওই ব্যক্তি নিজেকে পুলিশ কর্মী বলে পরিচয় দিয়ে গ্রামবাসীদের হুমকি দেয় বলে গ্রামবাসীদের অভিযোগ।

এরপরেই উত্তেজিত জনতা ওই পুলিশ কর্মীর মোটোর সাইকেলে ভাঙচুর চালানোর পাশাপাশি মারধোর করে ওই পুলিশ কর্মীকে বলে অভিযোগ। খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ ওই রক্তাত পুলিশ কর্মী ও দুই মহিলাকে উদ্ধার করে নিজেদের সেফ কাস্টডিতে নেয়। রাতে ৩ টা নাগাদ গ্রামবাসীদের সামান্য শান্ত করে সকলকে নিজেদের বাড়ি ফেরত পাঠাতে সক্ষম হলেও এখনও চাপা উত্তেজনা আছে এলাকায়। মাঝে মাঝেই চলছে পুলিশের টহলদারী।

216

Leave a Reply Cancel reply