Categories
আশেপাশের খবর

কালী পূজার আগে বুনিয়াদপুরে বাড়িতে ঢুকে দুঃসাহসিক চুরির ঘটনা, এলাকায় চাঞ্চল্য

ওয়েবডেস্কঃ কালী পূজার আগে দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর বড়াইল এলাকায় এক বাড়ির আলমারি ভেঙে লক্ষাধিক টাকার গহনা সহ অন্যান্য সামগ্রী চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো।

জানা গেছে, বুনিয়াদপুর পৌরসভার ২নম্বর ওয়ার্ডের বড়াইল এলাকার বাসিন্দা মানিক বিশ্বাসের বাড়িতে এই দিন সকলের অনুপস্থিতিতে চুরির ঘটনাটি ঘটে। জানা যায়, এই দিন গৃহকর্তী বীথিকা বিশ্বাস সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটা নাগাদ তার মেয়েকে নাচের ক্লাস থেকে নিয়ে বাড়ি ফেরেন। যদিও বাড়ির সামনে আসতেই লোহার প্রধান দরজার তালা ভাঙা দেখে চক্ষু চড়কগাছ হয় তাদের। পরবর্তীতে বাড়িতে ঢুকতেই দেখতে পান এক চোর বাড়ির সমস্ত কিছু চুরি করার সামগ্রী গুছিয়ে নিচ্ছে।

পাশাপাশি আলমারির লকার ভাঙ্গা এছাড়াও অন্যান্য সমস্ত আসবাবপত্র এলোমেলো। কিছু বুঝে ওঠার আগেই গৃহকর্তী ও তার মেয়েকে ধাক্কা দিয়ে চম্পট দেয় চোর। এরপরই তাদের চিৎকার-চেঁচামেচিতে এলাকাবাসীরা ছুটে আসে। যদিও বাড়ির অন্যান্য বড় বড় সামগ্রী নিয়ে পালাতে অসমর্থ হলেও, ততক্ষণে লক্ষাধিক টাকার সোনার গহনা খোয়া গিয়েছে।

ঘটনার পরই খবর পেয়ে ছুটে আসে বংশীহারী থানার পুলিশ। বুনিয়াদপুর সহ সমগ্র বংশীহারী ব্লকের মাঝে মাঝেই চুরির ঘটনা ঘটেছে। এলাকাবাসীরা ইতিমধ্যেই পুলিশি নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন। বাসিন্দারা দাবি জানিয়েছেন অবিলম্বে চোরকে যেন গ্রেফতার করা হয়। পুলিশ তদন্ত শুরু করেছে। তবে কালী পূজার প্রাকাল্লে এমন চুরির ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

144

Leave a Reply Cancel reply