Categories
করোনা

রাজ্যে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ! কি বলছে দৈনিক করোনা রিপোর্ট

ওয়েবডেস্কঃ এক উৎসব শেষ হতে না হতেই চোখ রাঙাচ্ছে করোনা। দীপাবলীর আগেই সংক্রমণ ছুঁতে যাচ্ছে হাজারের গণ্ডি।

রবিবার, স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া রিপোর্ট অনুযায়ী রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৯৮৯ জন। এবং এখনো পর্যন্ত মোট কোভিড আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ৮৬ হাজার ৪৫৫ জন।

তার মধ্যে এক দিনে কলকাতায় সংক্রমণ পেরোলো দুই শতাধিক। সেখানে আক্রান্তের সংখ্যা ২৭৩ জন। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন যথাক্রমে ১৪৬ ও ৭৪ জন।
পাশাপাশি, হুগলিতে আক্রান্ত ৮৯, হাওড়ায় ৮৩, পশ্চিম বর্ধমানে ২৫, পূর্ব বর্ধমানে ৩০, পূর্ব মেদিনীপুরে ৯, পশ্চিম মেদিনীপুরে ৩৪, ঝাড়গ্রামে ৬, বাঁকুড়ায় ২৭, পুরুলিয়ায় ৬, বীরভূমে ১৫, নদিয়ায় ৫৪, এবং মুর্শিদাবাদে আক্রান্ত হয়েছেন ৭ জন।

গত ২৪ ঘন্টায় গোটা রাজ্যে সুস্থ হয়েছেন ৮২৮ জন।এখনো পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ লাখ ৫৯ হাজার ৫১৮ জন। একদিনে রাজ্যে কোভিড মৃত্যুর সংখ্যা ১০। এদিন পর্যন্ত মারা গিয়েছেন ১৯ হাজার ৫৫ জন ।

অন্যদিকে , গোটা দেশে নতুন করে করোনায় আক্রান্তের সংখ্যা ১৫ হাজার ৯০৬। মোট করোনা আক্রান্তের সংখ্যা তিন কোটি ৩৫ লাখ ৪৮ হাজার ৬০৫ । ২৪ ঘণ্টায় দেশে মৃত্যুর সংখ্যা ৫৬১। মোট মারা গিয়েছেন চার লাখ ৫৪ হাজার ২৬৯ জন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৬, ৪৭৯ জন। এবং মোট সুস্থতার সংখ্যা তিন কোটি ৩৫ লাখ ৪৮ হাজার ৬০৫।

35

Leave a Reply