Categories
অন্য খবর

পুলিশি নিষ্ক্রিয়তার কারণে আত্মঘাতী ধর্ষিতা!! অভিযোগ ধর্ষিতার স্বামীর

ওয়েবডেস্কঃ উত্তর প্রদেশের আজমগঢ়ের এক মহিলাকে সম্প্রতিই ধর্ষণ করে গ্রামেরই এক যুবক। গোটা ঘটনাটি স্বামীকে জানাতেই তিনি স্ত্রীকে সঙ্গে নিয়ে মেহনাজপুর থানায় অভিযোগ জানান। ওই মহিলাকে অভিযুক্তকে চিহ্নিতও করেছিলেন বলে জানা গিয়েছে। কিন্তু দুঃখের বিষয় একটাই পুলিশের তরফে নেওয়া হলো না কোনও পদক্ষেপই ।

মৃতার স্বামী জানান, অনিল নামে এক যুবককে শনাক্ত করেছিলেন তাঁর স্ত্রী। থানায় গিয়ে বারংবার তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের ও গ্রেফতারির অনুরোধ জানালেও পুলিশ তাদের পরে আসার কথা বলে। এদিকে, অভিযুক্তকে চোখের সামনে ঘুরে বেড়াতে দেখে মানসিক আঘাত পান ওই মহিলা। শনিবারও তিনি থানায় যান এবং তদন্তের গতিপ্রকৃতি জানতে চাইলে পুলিশ কোনও তথ্য জানাতে অস্বীকার করে এবং তাঁকে থানা থেকে চলে যেতে বলে।

এই ঘটনার পরই বিষ খেয়ে আত্মঘাতী হন ওই মহিলা। পরিবারের সদস্যরা তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলেও চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সুপারিন্টডেন্ট সুধীর কুমার সিং বলেন , ‘ নির্যাতিতার স্বামী এক অভিযুক্তের কথা বললেও তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপই করেনি পুলিশ। তদন্তে নিষ্ক্রিয়তার অভিযোগে থানার ইনচার্জ চুন্না সিংকে সাসপেন্ড করা হয়েছে এবং ওই অভিযুক্ত ব্যক্তির নামে আলাদা করে একটি মামলা দায়ের করা হয়েছে।’

65

Leave a Reply