Categories
আশেপাশের খবর

পড়ুয়াদের নিয়ে জাল কাণ্ডকারখানার অভিযোগ করতে গিয়ে মৃত্যুর মুখে শিক্ষক!

ওয়েবডেস্কঃ পড়ুয়াদের মার্কশিটের নম্বর বাড়িয়ে স্কলারশিপ পাইয়ে দেওয়া , কন্যাশ্রী প্রকল্পের টাকা , সংখ্যালঘু ছাত্র-ছাত্রীদের স্টাইপেন পাওয়ানোর ব্যবস্থা করা , প্রধান শিক্ষকের সই জাল করা সহ বিভিন্ন রকম জাল কাজকর্মের হদিশ পেতেই হামলা চালানো হয় এক শিক্ষকের উপর। ঘটনাটি ঘটেছে তিনি উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লকে।

এই ঘটনা থানায় অভিযোগ করতে যাওয়ার পথে দুষ্কৃতী হামলার শিকার হন ইটাহার বনগ্রাম এসবি হাই স্কুলের (উচ্চ মাধ্যমিক) প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক।

অভিযোগ, এদিন বাড়ি ফেরার পথে দৌলতপুর পাকুরতলা এলাকায় হেসাবুদ্দিন আহমদের নেতৃত্বে একদল দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র উঁচিয়ে পথ আটকে মারধর করার পাশাপাশি ধারাল অস্ত্র দিয়েও আঘাত করা হয়।বন্দুকের বাট দিয়ে মারধর করে নগদ অর্থ সহ স্কুলের বেশকিছু প্রয়োজনীয় নথি নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

জখম শিক্ষকের পরিবার সূত্রে খবর, স্কুল সংলগ্ন এলাকায় হেসাবুদ্দিন আহমেদের একটি কম্পিউটারের দোকান রয়েছে। সেখানে পড়ুয়াদের মার্কশিটের নম্বর বাড়িয়ে স্কলারশিপ পাইয়ে দেওয়ার পাশাপাশি, কন্যাশ্রী প্রকল্পের টাকা, সংখ্যালঘু ছাত্র-ছাত্রীদের স্টাইপেন পাওয়ানোর ব্যবস্থা করত।

এদিন অভিযুক্তদের বিরুদ্ধে ইটাহার থানায় অভিযোগ জমা করার কথা ছিল। তার আগেই দুষ্কৃতী হামলার শিকার হন ওই শিক্ষক।

জখম ওই শিক্ষককে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়।

85

Leave a Reply Cancel reply