রাজ্যে করোনা আক্রান্ত বেড়ে ৭৪৮, কলকাতাতে ১৩৯

ওয়েবডেস্কঃ বুধবার রাজ্যের স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী , নতুন করে আক্রান্ত হয়েছেন ৭৪৮ জন। কলকাতা এবং উত্তর ২৪ পরগনা জেলায় আক্রান্ত শতাধিক বাসিন্দা। গত ২৪ ঘণ্টায় এ শহরে ১৩৯ জনের মধ্যে সংক্রমণ ছড়িয়েছে। অন্য দিকে, উত্তর ২৪ পরগনায় দৈনিক আক্রান্ত ১২৩। হাওড়া এবং দক্ষিণ ২৪ পরগনায় ৫৯ করে সংক্রমিত হয়েছেন। হুগলি এবং নদিয়ায় ৫৭ জন করে আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে। দার্জিলিঙে ৩৭, পশ্চিম মেদিনীপুরে ৩৩ এবং পূর্ব মেদিনীপুরে ৩২ জন আক্রান্ত হয়েছেন।

পাশাপাশি , সব মিলিয়ে এখনও পর্যন্ত ১৫ লক্ষ ৬৮ হাজার ৩২১ জনের মধ্যে করোনা ধরা পড়েছে। যদিও এই মুহূর্তে সক্রিয় রোগীর সংখ্যা ৭ হাজার ৫৮০।গত ২৪ ঘণ্টায় সংক্রমণের দৈনিক হার দাঁড়িয়েছে ১.৬৪ শতাংশে।

স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ১৪ জন কোভিড রোগীর মৃত্যু হয়েছে। তার মধ্যে উত্তর ২৪ পরগনায় ৫ এবং কলকাতায় ৪ জন বাসিন্দা মারা গিয়েছেন। দক্ষিণ ২৪ পরগনায় ২, হাওড়া, নদিয়া এবং পূর্ব মেদিনীপুরে ১ জন করে আক্রান্তের মৃত্যু হয়েছে। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে ১৮ হাজার ৭৭৮ জন রোগী মারা গিয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।

99