Categories
রায়গঞ্জ

প্রশিক্ষন ছাড়াই সাপ ধরতে গিয়ে মৃত এক টোটো চালক।

ওয়েবডেস্ক,রায়গঞ্জঃ

প্রশিক্ষন ছাড়া সাপ ধরতে গিয়ে মৃত এক টোটো চালক।রায়গঞ্জের ঘটনায় চাঞ্চল্য। মৃতের নাম বিশ্বজিৎ ঘোষ। বাড়ি রায়গঞ্জ শহরের দেবীনগরে।
একবার-দুবার নয়, তিন তিন বার একই সাপের ছোবল খেয়ে আশঙ্কাজনক অবস্থায় রায়গঞ্জ মেডিকেলে মৃত্যু হল এক টোটো চালকের ওই যুবক। সাপ ধরার কোনো প্রশিক্ষন না থাকায় এই দুঃসাহস দেখাতে গিয়েই বিপত্তি বলে জানান তার আত্মীয় পরিজনেরা।


জানা গেছে, বিশ্বজিৎ ঘোষ, পেশায় টোটো চালক ওই যুবক গত বৃহস্পতিবার গভীর রাতে রায়গঞ্জের শিলিগুড়ি মোড় এলাকায় প্রায় ৪ফুটের একটি বিষাক্ত গোখরো সাপ ধরতে যায়। সাপটির মাথা ধরে কৌটো বন্দী করতে গেলে সাপটি তার হাতে ছোবল বসায়। এমনটাই দৃশ্য কার্যত মোবাইল বন্দী করছিলেন সে সময়ে তার পাশে থাকা অন্যান্যরা। সাপের দংশনের দৃশ্যও রেকর্ড হয় সেই ভিডিওতে। খবর পেয়ে রায়গঞ্জের একটি পশুপ্রেমী সংগঠনের কর্মীরা গিয়ে সাপটিকে উদ্ধার করার পাশাপাশি ওই যুবককে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেলে ভর্তি করায়। আশঙ্কাজনক অবস্থায় রায়গঞ্জ মেডিকেলের সিসিইউতে চিকিৎসাধীন থেকে সোমবার তার মৃত্যু হয়। এদিকে প্রশিক্ষন ছাড়া এভাবে সাপ না ধরার বার্তা দিয়েছেন মৃতের দাদা এলাকাবাসী এবং তার সহকর্মীরাও।

47

Leave a Reply