Categories
জেলা

ওষুধ বোঝাই গাড়িতে চালানো হল গুলি। চাঞ্চল্য করনদিঘীতে।

ওয়েবডেস্কঃ ফিল্মি কায়দায় জাতীয় সড়কে ওষুধ বোঝাই লড়ির পিছু নিয়ে গুলি বর্ষন দুস্কৃতিদের। দুটি গাড়ি নিয়ে ধাওয়া করে লড়িকে আটকে দিলেও অপারেশনে বিফল দুস্কৃতকারীরা। বাইকে সওয়ার এক “সিঙ্ঘম” পুলিশ অফিসারের তাড়া খেয়ে শেষমেশ চম্পট দিল দুস্কৃতিরা। শুক্রবার রাতে এমনই ঘটনার সাক্ষী থাকল উত্তর দিনাজপুরের করনদিঘি।
স্থানীয় সুত্রে খবর, এদিন রাতে রায়গঞ্জের দিক থেকে ডালখোলা অভিমুখে ৩৪নং জাতীয় সড়ক ধরে যাচ্ছিল একটি লড়ি। সে সময় করনদিঘি থানার বোতলবাড়ি এলাকায় ওই লড়ির পিছু নেয় দুটি গাড়ি। আচমকাই ওই দুটি গাড়ি থেকে গুলি বর্ষন শুরু হয়। সঙ্গে লড়ি থামানোর হুমকি। যদিও ঝুকি নিয়েই লড়ি চালক সজোরে চালিয়ে যাওয়ার চেষ্টা করলেও করনদিঘি থানার নাকোল এলাকায় লড়িটিকে আটকাতে সফল হয় দুস্কৃতিরা। তবে সোরগোল দেখতে পেয়ে অদুরেই থাকা একটি ধাবা থেকে আরো লড়ি চালক ও অন্যান্নদের এগিয়ে আসতে দেখে দুটি গাড়ি নিয়েই চম্পট দেয় ওই দুস্কৃতি দল।
এদিকে খবর জানতে পেরেই জাতীয় সড়কে বেরিয়ার দিয়ে ঘিরে দেওয়া হয়। কিন্তু দুই গাড়ি দুটি বাধা সজোরে উড়িয়ে পালিয়ে যায়।  সে সময় এলাকায় ডিউটিতে থাকা করনদিঘীর ট্র‍্যাফিক ওসি ঋদম সাহা কর্তব্যরত এক সিভিক ভল্যান্টিয়ারকে তার মোটর বাইক নিয়ে গাড়ি দুটির পিছু ধাওয়া করেন। সঙ্গে সঙ্গে করনদিঘি থানাতেও রিপোর্ট করেন। প্রত্যক্ষদর্শীদের দাবী, পুলিশকে পিছু নিতে দেখে চলন্ত গাড়ি থেকে ধেয়ে আসতে থাকে গুলি। অবশেষে ঝাড়বাড়ি এলাকায় বিপরীত দিক থেকে।করনদিঘি থানার পুলিশ দূর থেকে পুলিশ তাদের পথ আটকে দাড়িয়ে আছে দেখেই একটু আগেই গাড়ি থামিয়ে গুলি করতে করতে চম্পট দেয় দুস্কৃতিরা। বিহারের নম্বর প্লেট সম্বলিত একটি মারুতি অল্টো গাড়ি ধরা পড়েছে পুলিশের হাতে তবে, অপর আরেকটি গাড়ির হদিশ মেলেনি।
পুলিশের অনুমান, বিহার সীমানা লাগোয়া করনদিঘি এলাকায় নয়া জাতীয় সড়ক এখন ছিনতাইকারীদের সেফ করিডোর। ওষুধ বোঝাই ওই লড়িটি ছিনতাই এর ছক কষেই এই ঘটনা বলে পুলিশের দাবী। স্থানীয়দের মধ্যে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।  রাতে জাতীয় সড়কের উপর এই দৃশ্য দেখে একদিকে যেমন আতঙ্ক, অন্যদিকে পুলিশ অফিসারের কীর্তি দেখেও হতচকিত হয়ে পড়েন অনেকে। তবে এই ঘটনায় কেউ গুলিবিদ্ধ হননি। গাড়ির চালক আহত বলে জানা গেছে। সবটাই খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছেন পুলিশ।

148

Leave a Reply