Categories
crime

আসামি ধরতে গিয়ে ধুন্ধুমার কান্ড বাঁধলো ইসলামপুরে

ওয়েব ডেস্ক: গ্রেফতারি পরোয়ানা জারি থাকা এক আসামী ধরতে গিয়ে পুলিশের ধুন্ধুমার কান্ড । এই ঘটনাকে কেন্দ্র করে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ইসলামপুর আদালতের আসামী পক্ষের আইনজীবির অভিযোগ, গোয়ালপোখর থানার পুলিশ আদালত চত্বর থেকে তার মক্কেলকে গ্রেফতার করেছে।বিষয়টি আদালতে বিচারকের কাছে অভিযোগ জানাবেন। অন্যদিকে পুলিশ অফিসার জানিয়েছেন,অভিযুক্তের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ছিল। অভিযুক্ত সহ তার লোকে তাকে শারীরিকভাবে হেনস্থা করেছেন বলে অভিযোগ করেছেন।

জানাগেছে গত ২২ তারিখে গোয়ালপোখরে থানার কোকরাদহ গ্রামে চা পাতা চুরির ঘটনায় সজনী মুর্মু নামে এক মহিলাকে গ্রেফতার করে গোয়ালপোখর থানার পুলিশ। সেই মামলায় আজ ইসলামপুর মহকুমা আদালতে শুনানী ছিল। ইসলামপুর মহকুমা আদালত সজনী মুর্মু জামিনের আবেদন মঞ্জুর করেন। সজনী মুর্মুর স্বামী বাবুরাম সরেন স্ত্রীকে ছাড়াতে ইসলামপুর সংশোধনাগারের কাছে এলে গোয়ালপোখর থানার পুলিশ তার পিছু ধাওয়া করেন। রাস্তা থেকে বাবুরাম সোরেন কে গ্রেফতার করলে পুলিশের সঙ্গে অভিযুক্ত বাবুরাম সোরেনের লোকজনদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়।প্রকাশ্য রাস্তার উপর পুলিশের সঙ্গে অভিযুক্তদের ধস্তাধস্তিতে পথ চলতি মানুষ দাঁড়িয়ে পড়েন। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। আসামী পক্ষের আইনজীবির অভিযোগ আদালত চত্বর থেকে গ্রেফতারি পরোয়ানা ছাড়াই পুলিশ অন্যায় ভাবে তার মক্কেলকে গ্রেফতার করেছে। বিষয়টি আদালতের বিচারকের কাছে তারা অভিযোগ জানাবেন। অন্যদিকে গোয়ালপোখর থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসার রেজাউল করিমের দাবি, গ্রেফতারি পরোয়ানা থাকায় এক অভিযুক্ত গ্রেফতার করতে গিয়ে অভিযুক্ত এবং পরিবারের লোকদের হাতে তিনি হেনস্থা হয়েছেন।পুলিশ বাবুরাম সোরেনকে গ্রেফতার করেছে বলে পুলিশ জানিয়েছে।

102

Leave a Reply