Categories
কুলিকব্রেকিং

রায়গঞ্জের রুপাহারে ভয়াবহ দূর্ঘটনার কবলে পরলো লক্ষনৌ গামী যাত্রীবাহী বাস।

ওয়েবডেস্কঃ ঝাড়খণ্ডের পাকুড় থেকে লক্ষনৌ যাওয়ার পথে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার রূপাহারের কাছে মহাদেবপুর এলাকায় ভয়াবহ দূর্ঘটনার কবলে পরলো একটি যাত্রিবাহী বাস। ঘটনাস্থলেই তিন-চারজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহত পঞ্চাশধিক বলে খবর।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী বাসটি আকস্মিক ননিয়ন্ত্রণ হারিয়ে উলটে নয়নজুলিতে পড়ে ডুবতে শুরু করে। এলাকার বাসিন্দারা দুর্ঘটনার শব্দ শুনে আহতদের গাড়ির কাচ ভেঙে উদ্ধার কার্য শুরু করে। খবর দেওয়া হয় রায়গঞ্জ থানায় এবং দমকল বাহিনীকে। রায়গঞ্জ থানার আই সি সৌরভ সেনের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী এবং দমকলের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকার্যে হাত লাগায়। আহতদের রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

হাসপাতাল সূত্রে জানা গেছে , এখনো পর্যন্ত মৃতের সংখ্যা ছয়। গুরুতর আহত দুইজন রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। গাড়ীটিকে উদ্ধার করে রায়গঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়েছে। যদিও এবিষয়ে প্রশাসনিক কোন বক্তব্য এখনো পর্যন্ত পাওয়া যায় নি। ঘটনাস্থলে রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার মহঃ সানা আখতার, মহকুমাশাসক অর্ঘ ঘোষ, রায়গঞ্জ পৌরসভার উপ পৌরপতি অরিন্দম সরকার সহ অন্যান্য আধিকারিকেরা ছুটে আসেন। পুলিশ ও দমকল বাহিনীর দীর্ঘক্ষন প্রচেষ্টার পর গাড়ীটিকে নয়নজুলি থেকে উদ্ধার করা সম্ভব হয়েছে। কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ।

222

Leave a Reply Cancel reply