Categories
খেলা প্রথম পাতা

টি-টোয়েন্টি কোচ পদ থেকে সরে দাঁড়ানোর ইঙ্গিত দিলেন রবি শাস্ত্রী , তবে কি সেই জায়গা কুম্বলের ?

ওয়েবডেস্কঃ আমূল পরিবর্তন ঘটতে চলেছে টি-টোয়েন্টি টিম ইন্ডিয়ার টিমে। ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপের পর দলের অধিনায়কত্ব ছাড়ার কথা ঘোষণা করেছেন বিরাট কোহলি । তারপর একদিন যেতে না যেতেই বিশ্বকাপের পরে এবার কোচ পদ থেকে সরে দাঁড়ানোর ইঙ্গিত দিলেন রবি শাস্ত্রী।

ইংল্যান্ডের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাস্ত্রী জানান , “আমি বিশ্বাস করি, আমি সবকিছু পেয়ে গিয়েছি। টেস্ট ক্রিকেটে পাঁচ বছর ধরে এক নম্বরে। আমরা অস্ট্রেলিয়াকে দু’বার ও ইংল্যান্ডকে একবার হারিয়েছি। তাই আর বেশিদিন থাকতে চাই না। “

অন্যদিকে , মনে করা হচ্ছে ভারতের পরবর্তী কোচের দায়িত্ব গ্রহণের জন্য অনিল কুম্বলে বা ভিভিএস লক্ষ্মণের কাছে অনুরোধ করতে পারে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড।

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআইয়ের এক কর্তার খবর অনুযায়ী, “অনিল কুম্বলেকে যেভাবে কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল, সেই ব্যাপারটা শুধরে নেওয়া প্রয়োজন। কোহলির চাপের কাছে যে ভাবে উপদেষ্টা কমিটি নতিস্বীকার করেছিল, সেটা মোটেও ভালো উদাহরণ নয়। তবে সব কিছুই নির্ভর করছে কুম্বলে কিংবা লক্ষ্মণের ওপরে, যে তাঁরা হেড কোচের পদে আবেদন করতে চান কিনা।”

বিসিসিআইয়ের ওই কর্তা বলেন , “কোচের পদের শর্ত এমন হবে যে ক্রিকেটার হিসেবে খুব ভালো রেকর্ডের পাশাপাশি কোচিং বা মেন্টরশিপের অভিজ্ঞতা থাকলে তাঁরা শীর্ষ চাকরির জন্য আবেদন করতে পারেন।”

56

Leave a Reply