Categories
crime

জমি দখল নিয়ে বিবাদে নিহত ১ আহত ১০

ওয়েবডেস্ক : জমির দখল নিয়ে দুই প্রতিবেশীর মধ্যে বিবাদ থেকে ব্যাপক সংঘর্ষ। সংঘর্ষে মৃত্যু হলো ১ জনের, আহত দুপক্ষের ১০ জন। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের থানার ভাতুন গ্রামপঞ্চায়েতের গোপালপুর গ্রামে। মৃত ব্যক্তির নাম আরশাদ আনসারি (৩০)। গুরুতর যখম অবস্থায় তাকে রায়গঞ্জ মেডিকেলে আনা হলে তাকে মৃত বলে ঘোষনা করেন চিকিৎসক। পুলিশ এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাতুন গ্রামপঞ্চায়েতের গোপালপুর গ্রামের আরশাদ আনসারি ও তার প্রতিবেশী ভতুয়া আনসারির সঙ্গে একটি জমি নিয়ে উভয় পরিবারের মধ্যে বিবাদ চলছিল। শুক্রবার সেই বিবাদ চরমে ওঠে।
আরশাদের পরিবারের দাবী, তাদের জমিতে ঘর তৈরিতে বাধা দেয় ভতুয়া আনসারি ও তার দলবল। এনিয়ে উত্তেজনা তৈরি হলে আচমকাই ভতুয়া আনসারি আগ্নেয়াস্ত্র, ধারালো অস্ত্র সমেত একদল দুস্কৃতিদের নিয়ে এসে আরশাদের পরিবারের উপর চড়াও হয়। এলোপাথাড়ি বোমাবাজির সঙ্গে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন আরশাদ সহ তার পরিবারের আরো প্রায় সাতজন। পালটা আবার আরশাদের পরিবারের লোকেরাও লাঠি, বাঁশ নিয়ে আক্রমণকারীদের উপর চড়াও হলে তুমুল বিবাদ বাধে দুপক্ষের। ১০ জন গুরুতর যখম অবস্থায় রায়গঞ্জ মেডিকেলে চিকিৎসাধীন। তবে ঘটনার পর থেকেই মূল অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে। খবর পেয়ে ভাটোল ফাঁড়ি ও রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে। এলাকায় উত্তেজনা রয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় চলছে পুলিশের টহলদারি। এই ঘটনায় পুলিশ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

195

Leave a Reply Cancel reply