Categories
প্রথম পাতা

পুজোর মুখে রাজ্যে উদ্বেগ বাড়িয়ে বাড়লো করোনা সংক্রমণ

ওয়েবডেস্কঃ পুজোর বাকি আর মাত্র ২৬ দিন। তার পরেই বাঙালীর শ্রেষ্ঠ দুর্গোৎসব। কিন্তু এর মধ্যেই বাড়ল রাজ্যের করোনা দৈনিক সংক্রমণ ও মৃত্যু।

স্বাস্থ্য দপ্তরের প্রকাশিত বুলেটিনে জানানো হয়েছে গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনা সংক্রমিত হয়েছেন ৭৪৩ জন। একদিনে মৃত্যু হয়েছে ১৪ জনের। তারমধ্যে নদীয়ায় মারা গেছেন ৬ জন। ৪ জন মারা গেছেন উত্তর ২৪ পরগনায়। দুইজন প্রাণ হারিয়েছেন কলকাতায়। জলপাইগুড়িতে একজনের মৃত্যু হয়েছে। এবং হুগলিতে মৃত্যু হয়েছে এক জনের।

রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৫ লক্ষ ৫৮ হাজার ৮৬০ জন। ১৮ হাজার ৬১৩ জন প্রাণ হারিয়েছেন করোনা সংক্রমণে। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে উঠেছেন ৭৫৩ জন। মোট সুস্থ হয়ে উঠলেন ১৫ লক্ষ ৩২ হাজার ১৯৭ জন। সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৮ হাজার ৫০ জনে।

গত ২৪ ঘন্টায় কলকাতায় নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ১৩০ জন। উত্তর ২৪ পরগনায় আক্রান্ত হয়েছেন ১৪২ জন। পশ্চিম মেদিনীপুর ৩৯ জন। পূর্ব মেদিনীপুর ৩৬ জন। গত ২৪ ঘন্টায় হুগলিতে আক্রান্ত হয়েছেন ৫৫ জন। দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্ত হয়েছেন ৪৫ জন। একদিনে হাওড়ায় করোনা সংক্রমিত হয়েছেন ৫০ জন।

অন্যদিকে , গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ২৭ হাজার ১৭৬ জন। গত ২৪ ঘন্টায় করোনা সংক্রমণে প্রাণ হারিয়েছেন ২৮৪ জন। দেশে মোট আক্রান্তের সংখ্যা ৩ কোটি ৩৩ লক্ষ ১৬ হাজার ৭৫৫ জন। এখনো পর্যন্ত করোনা সংক্রমণে প্রাণ হারিয়েছেন ৪ লক্ষ ৪৩ হাজার ৪৯৭ জন। বর্তমানে দেশে করোনায় চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৩ লক্ষ ৫১ হাজার ৮৭ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৩ কোটি ২৫ লক্ষ ২২ হাজার ১৭১ জন।

133

Leave a Reply