Categories
crime

চার মাসের মধ্যে দুই প্রেমিকাকে খুন করে মাটি চাপা দিল প্রেমিক

ওয়েব ডেস্ক: চার মাসের মধ্যে দুই প্রেমিকাকে খুন করে মাটিতে পুতে দিল প্রেমিক এই ঘটনায় বিস্মিত পুলিশ।

মাস চারেক আগে হঠাৎই উধাও হয়ে যান মাটিগাড়া জোড়াব্রিজের বাসিন্দা বছর ১৯-এর সূচনা মণ্ডল। পরিবারের তরফে শিলিগুড়ির মাটিগাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নামে পুলিশ। পরিবারের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে সম্প্রতি মহম্মদ আখতার এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তরুণী। এরপরই পুলিশ তাকে জেরা করে।

প্রথমে যদিও প্রেমিকার কোনও খোঁজ জানে না বলেই দাবি করে ওই যুবক। তবে একটানা জেরায় সে ভেঙে পড়ে। পুলিশকে জানায়, প্রথম দিকে তরুণীর সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও সমস্যা হচ্ছিল না। সময় যত এগোচ্ছিল, ততই সম্পর্কে তিক্ততা বাড়ছিল। প্রায়শই অশান্তি লেগে থাকত। মাসচারেক আগে ঝগড়াঝাটি চলাকালীন ওই তরুণীকে শ্বাসরোধ করে খুন করে সে। তারপর প্রমাণ লোপাটের জন্য রেললাইনের ধারে একটি জঙ্গলে কম্বলে মুড়ে দেহ পুঁতে রেখেছিল।

এরপরই প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে আরও এক প্রেমিকাকে খুন করেছে আখতার। চলতি মাসের ১ তারিখ মাটিগাড়া থেকে উদ্ধার হয় চাঁদমণি চা বাগানের বাসিন্দা অনিতা মাহালির দেহ। প্রথমে মহিলার মা অভিযোগ করেন স্বামীই খুন করেছে তাঁর মেয়েকে। পরবর্তীতে প্রকাশ্যে আসে অন্য তথ্য। জানা যায়, আখতারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। পুলিশের দাবি জেরায় আখতার স্বীকার করেছে, ৩১ আগস্ট রাতে অনিতাকে খুন করে তাঁর দেহও পুঁতে দিয়েছিল সে। 

51

Leave a Reply