Categories
রাজ্য

শ’খানেক পুলিশ মঈদুলের বাড়িতে , সারারাত উৎকণ্ঠায় কাটালো শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সম্পাদক

ওয়েবডেস্কঃ গভীর রাতে পুলিশি হানা পরল শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সম্পাদকের বাড়িতে। কিন্তু শেষ পর্যন্ত দরজা খোলেনি মইদুল। চরম নাটকীয়তায় ঘন্টা দুই বাদে ব্যর্থ মনোরথে ফিরতে হলো পুলিশকে।

বৃহস্পতিবার রাত ১১ টা নাগাদ নিউটাউন নর্থ থানা ও বেলেঘাটা থানার বিশাল পুলিশ বাহিনী শিক্ষক ঐক্য মুক্ত মঞ্চের রাজ্যের সাধারণ সম্পাদক মহিদুল ইসলামকে গ্রেফতার করতে যায়। সেসময় বেলেঘাটা ৫১/বি/ এইচ চাউল পট্টি এলাকায় একটি ফ্ল্যাটে ছিলেন মইদুল। যেটি আসলে মইদুল ইসলামের শ্বশুড়বাড়ি ।

মইদুল ইসলাম বলেন , “আপনি পুলিশ আমি মাস্টারমশাই। কেন মাঝ রাতে আমাকে নিয়ে যাবেন?” এই কথার পরিপ্রেক্ষিতে কর্তব্যরত পুলিশ আধিকারিক বলেন, “আপনার বিরুদ্ধে বিশেষ কিছু অভিযোগ রয়েছে। তাই আপনাকে থানায় যেতে হবে। আপনি প্রশাসনকে চ্যালেঞ্জ করছেন।”

রাত প্রায় ১ টা পর্যন্ত চলে এই কথা কাটাকাটি ।এমনকি রাতভর চলে পুলিশি পাহারাও। ঘটনার প্রতিবাদে মইদুল সামাজিক মাধ্যমে বলেন, “চোয়াল শক্ত করে লড়ে যাচ্ছি৷ আমরা শিক্ষক কোনো অন্যায় করিনি৷ রাত ১১ টা থেকে ২০০ র বেশি পুলিশ আমার বেলেঘাটার শ্বশুরবাড়ি ঘিরে রেখেছে৷ ২ ঘন্টা ধরে পুলিশ আর আপনাদের ভাইয়ের লড়াই চলছে৷ প্রশাসন শিক্ষক আন্দোলনকে ভয় পাচ্ছে৷ বদলী করে ও প্রশাসন ভয় পাচ্ছে ৷ দাবি আদায়ের কাছাকাছি আমরা৷ আপনারা নিজের মতো করে সোস্যাল মিডিয়াতে প্রতিবাদ করবেন৷আমাকে গ্রেপ্তার করলে যতটা সম্ভব কোর্টের সামনে জমায়েত করবেন৷ সেদিন তীব্র আন্দোলন যেন সবর্ত্র হয়৷ এ লড়াই আমরা জিতব৷ ”

57

Leave a Reply