Categories
রায়গঞ্জ

পুজো কমিটিগুলির জন্য জেলা প্রশাসনের বিশেষ কোভিড টিকাকরণ শিবির শুরু হল রায়গঞ্জে।

ওয়েবডেস্কঃ করোনামুক্ত শারদীয়া উৎসব সম্পন্ন করতে পুজো কমিটিগুলির জন্য উত্তর দিনাজপুর জেলা প্রশাসনের বিশেষ কোভিড টিকাকরণ শিবির শুরু হল। এদিন রায়গঞ্জ শহরের তুলসীতলা প্রাথমিক স্কুল প্রাঙ্গনে শহরের ছোটবড় প্রায় ৩০০ টি ক্লাবের পুজো কমিটির সদস্য সদস্যাদের কোভিড টীকাকরণ শুরু করল উত্তর দিনাজপুর জেলা স্বাস্থ্য দপ্তর ও জেলা প্রশাসন। সরকারি এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন উত্তর দিনাজপুর জেলার পুজো কমিটির সদস্য সদস্যারা থেকে সাধারন মানুষ।

আর একমাস বাদেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গাপূজো। পূজোয় যাতে করোনা সংক্রমণ না ছড়ায় সেকারনে বিশেষ উদ্যোগ নিল উত্তর দিনাজপুর জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য দপ্তর। আসন্ন দূর্গাপুজো নির্বিঘ্নে সম্পন্ন করার লক্ষ্যে শুক্রবার জেলার সমস্ত দূর্গাপুজো কমিটির সদস্য সদস্যাদের কোভিড টীকাকরণ কর্মসূচী গ্রহন করল জেলা প্রশাসন। জেলার পুজো কমিটির সদস্য সদস্যারা প্রথম অথবা দ্বিতীয় ডোজ নিচ্ছেন এই শিবিরে। রাজ্যের মধ্যে প্রথম এই অভিনব উদ্যোগ। এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন জেলার বিভিন্ন প্রান্তের পুজো কমিটির কর্মকর্তারা।

সঠিক সময়ে জেলা প্রশাসন সঠিক সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তাঁরা। শিবিরে এসে রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস জানিয়েছেন, ইতিমধ্যেই রায়গঞ্জের বেশিরভাগ মানুষকেই কোভিড টীকাকরণ করা হয়ে গেছে। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরনায় এবং জেলা স্বাস্থ্য দপ্তর ও পুর প্রশাসনের দক্ষতায় পুজোকে করোনামুক্ত করতে পুজো কমিটির কর্মকর্তাদের বিশেষ কোভিড টীকাকরণ করা হচ্ছে। বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গাপূজো কে আনন্দময় করে তুলতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

50

Leave a Reply