Categories
অন্য খবর

ইউটিউব থেকে শিক্ষা নিতে গিয়েই বিপত্তি!! হাসপাতালে ভর্তি রায়গঞ্জের যুবক।

ওয়েবডেস্কঃ ইউটিউব! এমন এক দুনিয়া যেখানে পাওয়া যায় বিশ্বের সব রকম তথ্য । এবং তাতেই মত্ত বর্তমান যুবসমাজ। কিন্তু ইউটিউব কতটা সঠিক তা না জেনেই নতুন নতুন বিপত্তি ঘাড়ে নেয় সকলে। এভাবেই ইউটিউব এর ভিডিও দেখে বিপত্তি হল রায়গঞ্জের এক যুবকের। প্রশিক্ষণ না নিয়েই শুধুমাত্র ভিডিওর উপর ভরসা করে ধরতে গিয়েছিল সাপ।

ইউটিউবে সাপ ধরা শিখে বাস্তবে সেটা প্রয়োগ করতে গিয়ে খেসারত দিতে হল রায়গঞ্জ শহরের রবীন্দ্রপল্লি এলাকার যুবক সৌরভ পণ্ডিতকে।

বিষধর কালাচ সাপের কামড় খেয়েছেন সৌরভ পণ্ডিত। বর্তমানে তিনি রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। শনিবার সকালে ঘটনাটি প্রকাশ্যে আসতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বন দফতরের অনুমতি ছাড়া এবং প্রশিক্ষণ না নিয়ে বন্যজন্তু বা সাপ ধরা কখনই উচিত নয় বলে জানিয়েছেন পশুপ্রেমী সংগঠন উত্তর দিনাজপুর পিপলস ফর অ্যানিমেলস-এর সম্পাদক গৌতম তান্তিয়া।এই সাপ কামড়ালে শরীরে কোনও রকম দাগ বোঝা যায় না বলেও জানিয়েছেন তিনি৷ অত্যন্ত বিষধর হওয়ার কারণে সঠিক সময়ে চিকিৎসা না হলে মৃত্যু অবধারিত বলেও মত প্রকাশ করেন তিনি।

রায়গঞ্জ পুরসভার চার নম্বর ওয়ার্ডের বাসিন্দা সৌরভ পন্ডিত জানিয়েছেন, “দিদির বাড়িতে সাপ ঢুকেছে খবর পেয়ে সাপটিকে উদ্ধার করতে যাই। কালাচ সাপটিকে উদ্ধার করে কৌটায় ঢোকানোর সময় মনে হয়েছে সাপটি কামড় দিয়েছে।”

13

Leave a Reply