Categories
অন্য খবর

সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট মেয়ের, দেখে হূদরোগে আক্রান্ত বাবা-মা!

ওয়েবডেস্কঃ১৫ বছর বয়সী এক কিশোরী , অনলাইন পড়াশোনার জন্য একটি মোবাইল দেওয়া হয়েছিল তাকে। কিন্তু , পড়াশোনার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করা শুরু করে সে। পরে যখন তার বাবা -মা একথা জানতে পারেন যে ,তাদের মেয়ে অনলাইনে অশালীন ছবি পোস্ট করছে এবং শুধু তাই নয় তার কাজিনদেরও একই কাজ করতে উদ্বুদ্ধ করছে , তখন তারা হার্ট অ্যাটাকের শিকার হয়।

এরপর ,কিশোরীর কর্মকাণ্ড নিয়ে চিন্তিত হয়ে তার পরিবার ১৮১ হেল্পলাইনে কল করে। অভিভাবকরা ১৮১ এর কাউন্সিলরকে বলেন , তারা তাদের মেয়েকে একটি আলাদা ঘর এবং একটি মোবাইল ফোন দিয়েছেল যাতে সে শান্তিতে তার অনলাইন পড়াশোনা চালিয়ে যেতে পারে। কিন্তু এই সুযোগে কিশোরী তার নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করে। এমনকি তার কাজিনদেরও সোশ্যাল মিডিয়ায় তাকে ফলো করতে এবং তাদের ছবিও পোস্ট করতে বলে।

যখন আত্মীয়রা তার বাবা -মাকে পুরো বিষয়টি জানায় তখন প্রথমে বিশ্বাস না করলেও পরে সত্যতা জানতে পেরে , বাবা এবং মা উভয়েরই হার্ট অ্যাটাক হয়।

যদিও ,বর্তমানে তারা দুজনেই সুস্থ হয়েছেন এবং নিয়মিত কাউন্সিলিংয়ের কারণে ওই কিশোরীও সোশ্যাল মিডিয়া থেকে নিজের সমস্ত ছবি মুছে দেয়।

60

Leave a Reply