Categories
রাজ্য

চাকরি দেওয়ার নামে মহিলাদের অশালীন প্রস্তাব ,গ্রেপ্তার সিআইডি অফিসার!

ওয়েবডেস্কঃ আইএএস , আইপিএস ,ডাক্তার , ইঞ্জিনিয়ার , পুলিশ এই সব কিছুর সাথে যুক্ত হলো সিআইডি অফিসার । এ যেন ভুয়োর লম্বা লিস্ট।

এবার গড়িয়া থেকে গ্রেপ্তার করা হলো এক ৬২ বছরের ভুয়ো সিআইডি অফিসার কে। তিনি শুধু সিআইডি অফিসারি নন কখনো কখনো তিনি আবার ডাক্তারও হয়ে যান!! আর এভাবেই ঝোপ বুঝে কোপ মারেন ধৃত শেখর গঙ্গোপাধ্যায়। আর তার টার্গেট মহিলারাই।

পরিচয় ভাঁড়িয়ে অল্প বয়সী মেয়েদের নিজের ফাঁদে ফেলতেন শেখর তারপরে পুলিশের ভালো চাকরি পাইয়ে দেওয়ার টোপ দিয়ে মেডিক্যাল পরীক্ষার নামে প্রতারণাও করতেন। শেখরের কাছ থেকে উদ্ধার হয়েছে মেডিক্যালের ভুয়ো পরিচয়পত্র ও একটি মোবাইল।রবিবার বিকালে গড়িয়া এলাকা থেকে তাকে ধরে বারুইপুর থানার পুলিশ।

পুলিশের কনস্টেবল থেকে এসআই পদ- সবেতেই চাকরি পাইয়ে দেওয়ার টোপ দেওয়া হত তাদের। কিন্তু মেডিক্যাল পরীক্ষার নাম করে তরুণীদের বিভিন্ন হোটেলে নিয়ে যাওয়া হত। অনেক পুলিশ অফিসারের সঙ্গে তার পরিচয় আছে বলে নিজেকে জাহির করতেন ধৃত। এইভাবেই প্রতারিত হয়েছেন বহু তরুণী।তার ব্যক্তিত্ব দেখে ভরসা করে ফেলতেন মেয়েরাও। চাকরির জন্য অনেক তরুণী তার কাছে গেলে অভিযুক্ত বলতেন, তার মেডিক্যাল পরীক্ষা ছাড়া পুলিশের চাকরি হবে না।

বারুইপুর থানায় গত জুলাই মাসে এক প্রতারিত মহিলা অভিযুক্তের নামে অভিযোগ করেন। এর ভিত্তিতেই তদন্তে নেমে পুলিস গোপন সূত্রে খবর পেয়ে তাঁকে গ্রেফতার করে। এর সঙ্গে আর কারা জড়িত তা পুলিশ খোঁজ চালাচ্ছে।কলকাতার কসবা থানার আদর্শনগর এলাকার বাসিন্দা শেখর। অভিযুক্তকে সোমবার দুপুরে বারুইপুর আদালতে পেশ করা হবে।

47

Leave a Reply