Categories
crime

গ্রেফতার করা হলো ভুয়ো ইঞ্জিনিয়ারসহ ‘নাসার’ এজেন্ট কে

ওয়েবডেস্কঃ দক্ষিণ কলকাতার কসবায় ভ্যাকসিন কাণ্ডের পর থেকে ভুয়ো আধিকারিকে ভরে গেছে কলকাতা সহ গোটা রাজ্য। প্রতিদিন এক না এক বিভিন্ন পেশার রকমারি ভুয়ো আধিকারিকরা গ্রেপ্তার হচ্ছে।

এবার পুলিশের জালে ভুয়ো রেলের ইঞ্জিনিয়ার। চাকরি দেওয়ার নাম করে একাধিক চাকরিপ্রার্থীকে ঠকিয়েছে বলে জানা গেছে। ধৃতের নাম দীপক সিংহ। সে আগে রেলে চাকরি করলেও তা টিকিয়ে রাখতে পারে নি। তবুও নিজেকে রেলের আধিকারিক পরিচয় দিয়েই লক্ষাধিক টাকা প্রতারিত হয়ে হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেন এক যুবক। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত চালিয়ে বৃহস্পতিবার রাতে বিবাদী বাগ এলাকা থেকে গ্রেপ্তার করা হয় ওই ভুয়ো ইঞ্জিনিয়ারকে।

পাশাপাশি , ই-সিম দেওয়ার নামে সিমকার্ড নিষ্ক্রিয় করে ব্যাঙ্ক জালিয়াতির ঘটনায় বৃহস্পতিবার এক মহিলা সহ দু’জনকে গ্রেপ্তার করলেন কলকাতা পুলিশের গোয়েন্দারা। ধৃতদের নাম রাহুল রায়চৌধুরি ও সোমা দাস। শিবরাম অরোরা নামে সল্টলেকের এক ব্যবসায়ীর ৮৪ লক্ষ্য টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগের ভিত্তিতে ওই দুইজনকে গ্রেপ্তার করে হেয়ার স্ট্রিট থানার পুলিশ।

অন্যদিকে , একই দিনে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগে এয়ারপোর্ট থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় এক তরুণীকে । মার্কিন মহাকাশ সংস্থা নাসার এজেন্ট বলে পরিচয় দিতেন ওই মহিলা ।নারায়ণপুর থানার পুলিশ নরেন্দ্র সিং নামে হরিয়ানার এক বাসিন্দার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করে।

45

Leave a Reply