Categories
রাজ্য

রাজ্যজুড়ে ভুয়োর মেলা ! ব্যাঙ্কলোন সেটেলমেন্ট করতে গিয়ে আবারও পাকড়াও ভুয়ো আইপিএস।

ওয়েবডেস্কঃ ভুয়ো আই পি এস অফিসার পরিচয় দিয়ে লোকের কাছ থেকে টাকা তোলার অভিযোগে বুধবার রাতে মেদিনীপুর শহর থেকে এক যুবককে গ্রেপ্তার করল কোতোয়ালি থানার পুলিশ। ভুয়ো ওই অফিসারের বাড়ি থেকে উদ্ধার হল আইপিএস ব্যাজ, পোশাক , টুপি , রিভালবার রাখার হোল্ডার সহ আরও অনেক কিছু।

পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার দিনেশ কুমার এক সাংবাদিক বৈঠকে এ কথা জানান । তিনি বলেন , মেদিনীপুর শহরের লাইব্রেরি রোডের বাসিন্দা সৌম্য মুখার্জী নামে এক যুবক নিজেকে আইপিএস অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন লোকের কাছ থেকে চাকরি দেওয়ার নাম করে টাকা তোলেন এছাড়াও লোন পাইয়ে দেওয়া এবং বড় বড় অফিসারদের সঙ্গে যোগাযোগ রয়েছে এমন কথা বলে প্রতিশ্রুতি দিয়ে নানা রকম বেআইনি কাজ করার অভিযোগ উঠছিল বেশ কয়েকদিন ধরেই।কিন্তু গতকাল রাতে অভিযোগ পেয়ে তদন্তে নেমে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

মেদিনীপুরের পুলিশ সুপার বলেন প্রায় এক বছর ধরে নিজেকে আইপিএস পরিচয় দিয়ে ওই যুবক বিভিন্ন লোকের কাছ থেকে টাকা তুলছিল। সম্প্রতি কোতোয়ালি এলাকার এক ব্যক্তিকে মোটা অংকের লোন পাইয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে টাকা নেন ওই ভুয়ো আইপিএস ।এরপর প্রতারিত হবার আশঙ্কা পেয়ে ওই ব্যক্তি অভিযোগ করেন থানায় এবং তার ভিত্তিতেই তদন্ত করে পুলিশের হাতে আসে আরও এক ভুয়ো।

92

Leave a Reply