Categories
আশেপাশের খবর

অনাস্থা ভোটে বিজেপি প্রধান কে হারিয়ে আলতাপুর – ২ এ নতুন প্রধান তৃণমূলের!

ওয়েবডেস্কঃ উত্তর দিনাজপুর জেলার করনদীঘি বিধানসভার আলতাপুর ২ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান গঠন হলো। মোট সংখ্যা মেম্বার ছিল ১৭ জন তার মধ্যে বি জে পির মেম্বার উপস্থিত ছিলেন ৬ জন এবং তৃণমূল কংগ্রেসের মেম্বার ছিলেন উপস্থিত ছিলেন ১০ জন এই দিন ভোটাভুটির মাধ্যমে ভোট হয় তৃণমূল কংগ্রেস মোট ভোট পেয়েছেন ১০ টি এবং মহম্মদ নুহু ১০টি ভোটের জিতলেন । ১০ টি ভোট পেয়ে জয়ী হলেন মহম্মদ নুহু। নতুন প্রধান বলেন জয়ী হয়ে ভালো লাগছে এবং সব সময় জনগণের কাজ করবো ও সব সময় পাশে থাকবো।
করণদিঘী ব্লকের যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক সুব্রত শ্যামল বলেন বি জে পির ৬ টি ভোট পেয়েছে এবং তৃণমূল কংগ্রেস ১০ ভোট পেয়েছেন এবং ১ জন মেম্বার অনুপস্থিত ছিলেন এবং ভোট সংখ্যা বেশি পেয়ে তৃণমূল কংগ্রেস জয়ী হয়ে মহম্মদ নুহুকে প্রধান ঘোষিত করেন ।

করণদিঘী বিধানসভার বিধায়ক গৌতম পাল বলেন আলতাপুর ২ নং গ্রাম পঞ্চায়েতে বি জে পির প্রধান পবন সিংহ বিভিন্ন দুর্নীতির সঙ্গে জড়িত ছিল এবং NHএর উপরে পড়ে গিয়েছিল আলতাপুর ২নং গ্রাম পঞ্চায়েতে এবং সেই টাকার দুর্নীতি এবং মুখ্যমন্ত্রীর দেওয়া Ambulance খুঁজে পাওয়া যাচ্ছে না ও জলের ট্যাঙকি দুর্নীতি আরও বিভিন্ন ধরনের দুর্নীতির সাথে জড়িত ছিলেন তার ফলে অনাস্থা ডাকা হয়েছিল বি জে পির প্রধানের বিরুদ্ধে । বিধায়ক আরো বলেন তৃণমূল কংগ্রেসের প্রধান হয়ে মহম্মদ নুহু জনগণের সব সময় আমার পাশে আছি এবং পাশে থাকবো এই অঞ্চলের জনগণের কুনো অসুবিধা হলে প্রধান কে জানাবেন এবং তৃণমূল কংগ্রেস প্রধান সব কাজ করবেন আমরা সকলেই খুশি বলেন এবং নতুন প্রধান গঠন হওয়ার পর তৃণমূল কর্মীরা আবির মেখে আনন্দে উল্লাসে মেতেছেন ।

80

Leave a Reply