Categories
রাজ্য

সিপিএম-এর মিছিলে বিজেপির রূপা অনিন্দ্য!সিপিএম-এর সঙ্গে তাল কাটল রাহুলের

ওয়েবডেস্ক, আগস্ট ১৭,২০২১: যাদবপুরে সিপিএম-এর শ্রমজীবী ক্য়ান্টিনের ৫০০ দিন পূর্ণ হল। সেদিন সিপিএম-এর এই উদযাপনে উপস্থিত ছিলেন বিজেপির সদস্য তথা অভিনেতা রূপা ভট্টাচার্য ও অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়। এবং এখানেই সূত্রপাত সমস্যার । সোশ্যাল মিডিয়ায় পোস্ট এর মাধ্যমে লাল শিবিরের সাথে সম্পর্ক ছিন্ন করলেন টলি অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়। এবং তার এই পোস্টে সম্মতি দেন অভিনেত্রী উষসীও।

রাহুল ফেসবুকে লিখছেন, “আমি কোনও প্রলোভন বা power এর কারণে রাজনীতি করি না। আমার রাজনীতি একান্তই আদর্শগত। cpm-এর মঞ্চে যদি ticket না পাওয়া হতাশ বিজেপি জায়গা পায় তাহলে আমি আজ এই মুহূর্ত থেকে cpm এর সাথে সম্পর্ক ছিন্ন করলাম। আমার বামপন্থা cpm এর মুখাপেক্ষী নয়। যে একবারের জন্যও সাম্প্রদায়িক দলের সাথে জড়িয়েছে,বিশেষত সে যদি সেলিব্রিটি হয়,তার সাথে কোনওদিন এক মঞ্চে আমি থাকব না। cpm ভেবে দেখুক আমাদের প্রয়োজন, না তাদের।”

অন্যদিকে , রাহুলের পোস্ট শেয়ার করে প্রয়াত বাম নেতা শ্যামল চক্রবর্তীর মেয়ে উষসী চক্রবর্তী ক্যাপসনে লিখেছেন, “বন্ধু ও সহ অভিনেতা রাহুল আজ এই পোস্ট দিয়েছেন। আমি চাই ওর এই ক্ষোভ এবং এই অভিমান সহমর্মিতার সাথে বিচার করা হোক।”

73

Leave a Reply