Categories
দেশের খবর

চুক্তিভিত্তিক নিয়োগ মিনিস্ট্রি অফ আর্থ সায়েন্সেসে , আবেদনের শেষ তারিখ ২০ আগস্ট

ওয়েবডেস্কঃ যোগ্যতা অনুযায়ী ৮১ টি শূন্য পদে নিয়োগ হবে প্রার্থী। মিনিস্ট্রি অফ আর্থ সায়েন্সেসের অফিসিয়াল ওয়েবসাইট moes.gov.in-এ গিয়ে অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

মোট ৮১টি শূন্য পদে, প্রজেক্ট সায়েন্টিস্ট, সিনিয়র রিসার্চ ফেলো, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট এবং ফিল্ড অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। উল্লিখিত পদে অস্থায়ী ভাবে চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে৷ আপাতত একবছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে৷ পরে কাজের দক্ষতার ভিত্তিতে এবং প্রয়োজন অনুযায়ী চুক্তির সময়সীমা বাড়ানো হতে পারে। ন্যাশনাল সেন্টার ফর কোস্টাল রিসার্চের নানা পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, প্রার্থীদের বিভিন্ন প্রোগ্রামে যেমন কোস্টাল প্রসেস এবং হ্যাজার্ড, মেরিন পলিউশন এবং মেরিন লিটার, ইকোসিস্টেম এবং ক্রিটিক্যাল হ্যাবিট্যাটস্‌, মেরিন স্পেশ্যাল প্ল্যানিং ইত্যাদিতে নিয়োগ করা হবে।

অনলাইনে আবেদনপত্রটি পূরণ করে ফর্মের হার্ডকপি পাঠাতে হবে এই ঠিকানায় :- দ্য ডিরেক্টর, ন্যাশনাল সেন্টার ফর কোস্টাল রিসার্চ, মিনিস্ট্রি অফ আর্থ সায়েন্সেস, সেকেন্ড ফ্লোর, এনআইওটি ক্যাম্পাস, ভেলাচেরি-টামবারাম মেইন রোড, পল্লিকরনাই, চেন্নাই ৬০০১০০৷

খামের ওপর আবেদন পদের বিবরণ, পদের কোড নম্বর এবং রেফারেন্স নম্বর অবশ্যই লিখতে হবে।

বিস্তারিত জানতে দেখুন এই ওয়েবসাইট moes.gov.in-এ।

36

Leave a Reply