Categories
crime

ব্রাউন সুগার সহ গ্রেপ্তার ৩

ওয়েবডেস্ক, আগস্ট, ১৩,২০২১: গোপন সূত্রের খবরের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে ডালখোলা রেল গেট সংলগ্ন ৩৪ নং জাতীয় সড়কে একটি ছোট গাড়ি থেকে তিনজন ধৃত সহ প্রায় ৫০০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করল উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানার পুলিশ।


ধৃতদের কাছ থেকে নগদ কুড়ি হাজার টাকা ও তিনটি স্মার্ট ফোনও উদ্ধার করেন ডালখোলা থানার পুলিশ । উদ্ধার হওয়া ৫০০ গ্রাম ব্রাউন সুপারের আনুমানিক বাজার মূল্য প্রায় ৫ লক্ষ টাকা । বিহারের নাম্বার প্লেট লাগানো ওই ছোট গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে ডালখোলা থানার পুলিশ ।


ডালখোলা পুলিশ মহকুমার এসডিপিও সৌম্য নন্দ সরকার বলেন তিনজনের মধ্যে একজনের বাড়ি ডালখোলা ১৩ নাম্বার ওয়ার্ডে দ্বিতীয় জনের বাড়ি ডালখোলা সূর্যাপুর ও তৃতীয় জনের বাড়ি বিহারের কিশান্গঞ্জ থানার অন্তর্গত মালানা এলাকায় । এখনো পর্যন্ত তদন্তে জানা গিয়েছে এরা মূলত এই সকল মাদক পাচারের কাজ করতেন,আমরা তদন্ত শুরু করেছি এবং এই সকল পাচারের মূল মাথা কারা রয়েছে সেই বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে । তদন্তের স্বার্থে বেশ কিছু তথ্য আমরা সংবাদমাধ্যমের কাছে এখন প্রকাশ করছি না। আমরা খুব শীঘ্রই এই সকল মাদক পাচারের সঙ্গে যুক্ত প্রধান ব্যক্তিদেরকে গ্রেফতার করতে সক্ষম হব।

আগামী কাল ধৃত তিন জনকে ইসলামপুর কোর্টে পেশ করা হবে বলে জানান ডালখোলার পুলিশ মহকুমার এসডিপিও সৌম্য নন্দ সরকার।

78

Leave a Reply