Categories
রাজ্য

ভাইয়ের হাত ঠান্ডা রাখতে এল পোর্টেবল এয়ারকন্ডিশন রাখি

ওয়েবডেস্ক, আগস্ট ১২,২০২১: আর মাত্র কয়েকদিন তারপরেই ভাতৃত্বের উৎসব রাখি বন্ধন। তবে এই রাখি বন্ধন উৎসব কে খুদেদের জন্য একটু প্রাণোচ্ছল করতে বাজারে এলো এয়ারকন্ডিশন রাখি। এই রাখি যেমন ঠান্ডা রাখবে ভাইয়েদের হাত , তেমনি ঠান্ডা রাখতে সক্ষম বোনেদের পকেট । কারণ , রাখি এয়ারকন্ডিশন হলেও দাম সাধ্যের মধ্যেই । মাত্র ৫০ টাকার বিনিময়েই এয়ারকন্ডিশন রাখি পেয়ে যাবেন দুর্গাপুরের মানুষ।

এয়ারকন্ডিশন রাখিগুলি বানানো হয়েছে মূলত বাচ্চাদের কথা ভেবেই। বিভিন্ন কার্টুন চরিত্রের বানানো হয়েছে এয়ারকন্ডিশন রাখি। ছোটা ভীম পোকেমন-সহ বিভিন্ন জনপ্রিয় কার্টুন চরিত্রে পাওয়া যাচ্ছে এই ধরনের নতুন রাখিগুলি। এয়ারকন্ডিশন রাখিগুলি অনেকটা বেলুনের মত ফোলা। ভেতরে রয়েছে মেন্থল। ফলে এই রাখি হাতে পরলে, মেন্থল এর প্রভাবে গোটা হাত ঠান্ডা হয়ে যাবে। গরম আবহাওয়ায় যা আপনাকে অনেকটাই স্বস্তি দেবে নিমেষে।

গতবছর করোনার প্রভাবে অনেকটাই মার খেয়েছিল রাখি বাজার । তবে এবারের এই এসি রাখি সেই মৃতপ্রায় বাজারকে একটু প্রাণ দেবে বলেই আশা করছেন ব্যবসায়ীরা। নিত্যনতুন নানা ডিজাইনের রাখির সঙ্গে বাজারে জনপ্রিয় হয়ে উঠবে এয়ারকন্ডিশন রাখি। গরম আবহাওয়ায়, কার্টুন চরিত্রের রাখিগুলি পছন্দ করবে কচিকাচারা। দাম সাধ্যের মধ্যে হওয়ার ফলে, অনেকেই এই রাখিগুলি কিনতে চাইবেন।বিক্রেতাদের আশা, এয়ারকন্ডিশন রাখি গতবছরের অভাব মিটিয়ে, কিছুটা লাভের মুখ দেখাবে তাদের।

সব মিলিয়ে , দুর্গাপুরের বাজার এবং ভাইয়েদের মন মাতিয়ে তুলতে প্রস্তুত এয়ারকন্ডিশন রাখি।

88

Leave a Reply