Categories
বিনোদন জগত

“শ্রীময়ীর বানানো সুপ খেয়েই ফিট রোহিত দা”- ট্রোলের শিকার টোটা রায়চৌধুরী

ওয়েবডেস্কঃ

বর্তমানে বেশ চর্চার বিষয় হয়ে উঠেছে শ্রীময়ী ধারাবাহিক ।বিশেষত শ্রীময়ীর দ্বিতীয় বিয়ে নিয়ে ধারাবাহিকে জীবন মৃত্যুর সঙ্গে লড়ছেন রোহিত সেন। কিন্তু বাস্তবে নিজেকে সবসময় ফিট রাখেন অভিনেতা টোটা রায়চৌধুরী। শরীরচর্চা নিয়ে মারাত্মক সচেতন তিনি। এমনকি তার পেশীবহুল চেহারা টলিউডের যে কোন নায়ক কে হার মানাবে।

বাস্তব জীবনে সবসময় ফিট থাকেন টোটা রায়চৌধুরী ওরফে রোহিত সেন। এতদিনের অভিনয় ক্যারিয়ারে নিজের শরীর নিয়ে কখনো আফসোস করেননি তিনি । তার জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ জিনিস শরীরচর্চা , কিন্তু নিজের শরীর চর্চা নিয়ে সমালোচনার মুখে পড়তে হচ্ছে অভিনেতাকে। মন্তব্যের শিকার হচ্ছেন তিনি । যদিও এই মুহূর্তে সেদিকে নজর দেয়নি একেবারেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শরীর চর্চার একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। ছবিতে তাঁকে একটি বড় মাপের চাকা নিয়ে ব্যায়াম করতে দেখা গেছে ।ছবিতে ফুটে উঠেছে তার হাতের পেশিও । এই ছবিতেই নেমে আসে নেটিজেনদের মন্তব্যের বাহার।

ধারাবাহিকের প্রসঙ্গ টেনে মন্তব্য করেন অভিনেতা কে। তার ছবি দেখে একজন মন্তব্য করেন,” শুধুমাত্র শ্রীময়ীর বানানো সুপ খেয়েই এত শক্তি ? ভাবা যায়!! তবে অভিনেতা শরীরচর্চার ফান্ডা দেখে প্রশংসাও করেছেন অনেকেই ।

ধারাবাহিকের পাশাপাশি তার কাছে রয়েছে করণ জোহারের ‘রকি রনি কি প্রেমকাহানি’ ছবির কাজ ।সেই ছবির জন্য নিজেকে তৈরি করছেন অভিনেতা। তাই নেটিজেনদের রসিকতা বা তাদের মন্তব্যের পাল্টা জবাব দেননি অভিনেতা।

73

Leave a Reply