Categories
আশেপাশের খবর

গঙ্গারামপুরে মহা সাড়ম্বরে উদ্বোধন হলো বাজার কলকাতার

ওয়েবডেস্কঃ

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে শনিবার মহা সাড়ম্বরে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর বাসস্ট্যান্ড সংলগ্ন স্কাই সিটি মলে উদ্বোধন হলো একটি বেসরকারি সংস্থার শপিংমল বাজার কলকাতা।

প্রসঙ্গত করোনা মহামারীর জন্য গত বছর থেকেই উদ্বোধন আটকে ছিল। এরপর লকডাউন কিছুটা শিথিল হতেই জোরকদমে কাজ শুরু হয় মলটির। অবশেষে করোনা বিধি নিষেদের কথা মাথায় রেখে শনিবার মহা সাড়ম্বরে ঢাকের তালে অনুষ্ঠানের মধ্য দিয়ে দক্ষিণ দিনাজপুর জেলার ব্যবসার প্রতিষ্ঠিত স্থান গঙ্গারামপুর শহরে শনিবার সকালে স্কাই সিটি মলে উদ্বোধন হলো বাজার কলকাতা শপিং মল। প্রসঙ্গত, এর ফলে এলাকার প্রচুর যুবক-যুবতীর কর্মসংস্থান হবে। এদিন এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ সুপার রাহুল দে, গঙ্গারামপুর মহাকুমার এসডিপিও শুভদীপ দাস, দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি লিপিকা রায় সহ আরো অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গের। উদ্বোধনী অনুষ্ঠানে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে মাস্ক ও স্যানিটাইজারের ওপর গুরুত্ব দেওয়া হয়। পাশাপাশি দুরত্ব বিধির মান্যতা দিয়ে শপিং মলের উদ্বোধন করা হয়।

তবে বলাই বাহুল্য শহরের বুকে গঙ্গারামপুর শহরের প্রাণকেন্দ্রে বাসস্ট্যান্ড সংলগ্ন জায়গাতে ব্যবসার প্রতিষ্ঠিত স্থানে ব্যবসায়ী অশোক জোয়াদ্দারের চিন্তাভাবনাকে যেমন সকলে সাধুবাদ জানিয়েছেন পাশাপাশি এলাকার প্রচুর যুবক-যুবতীর কর্মসংস্থান হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। দক্ষিন দিনাজপুর জেলার গঙ্গারামপুর শহরে ব্যবসার স্বর্ণ মুকুটে এক নতুন পালক সংযোজন হলো শপিং মল বাজার কলকাতার মধ্য দিয়ে তা বলাই বাহুল্য।

181

Leave a Reply Cancel reply