Categories
আশেপাশের খবর

শিলিগুড়িতে প্রাক্তন কাউন্সিলরের স্বামীর ঝুলন্ত দেহ ছাদে

ওয়েবডেস্কঃ শিলিগুড়ি শহরের প্রাক্তন কাউন্সিলরের স্বামীর দেহ উদ্ধার হল বাড়ির ছাদ থেকে। প্রাথমিক ভাবে উদয় কুমার রায় আত্মঘাতী হয়েছেন বলেই দাবি পরিবারের। উদয় কুমার রায় দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে যুক্ত ছিলেন। রাজবংশী সম্প্রদায়ের জন্য তাঁর অবদান অনস্বীকার্য। উদয়বাবুর মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে পুরো এলাকায়।

কংগ্রেসের প্রাক্তন কাউন্সিলর শিখা রায়ের স্বামী ছিলেন উদয় কুমার রায়। বর্তমানে শিখাদেবী কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। শিলিগুড়ির ৪৬ নম্বর ওয়ার্ডে চম্পাসরী কদমতলা এলাকার নিজের বাড়িতেই এদিন সকালে উদয় কুমার রায়ের ঝুলন্ত দেহ ছাদ থেকে উদ্ধার করা হয়। মৃতের স্ত্রী তথা প্রাক্তন কাউন্সিলার শিখা রায় জানান, দীর্ঘদিন ধরে কঠিন অসুস্থতার কারণে মানসিক অবসাদে ভুগছিলেন ৫৬ বছরের উদয় কুমার। এই কারণেই তিনি আত্মঘাতী হয়েছেন বলে দাবি করেন স্ত্রী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় প্রধান নগর থানার পুলিশ। দেহ উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে।

প্রয়াত উদয় কুমারের মৃত্যুর খবর পেয়ে তার বাড়িতে আসেন ঠাকুর পঞ্চানন সমাজ কল্যাণ সমিতির সম্পাদক তাপস রায়। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, দীর্ঘদিন তিনি এই সংগঠনের সাথে যুক্ত ছিলেন উদয়বাবু। অসুস্থতার কারণে মানসিক অবসাদ থেকেই এই সিদ্ধান্ত বলে তিনি মনে করা হচ্ছে। তার দু’জন কন্যাও রয়েছে।

66

Leave a Reply